1. songbadmoulvibazar@gmail.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৫২ অপরাহ্ন

বঙ্গবন্ধু অলিম্পিয়াড-২ এর সমাপনী ও পুরস্কার বিতরণ

স্পোর্টস ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ২৫ আগস্ট, ২০২১

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী (মুজিববর্ষ) ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ ভিত্তিক কুইজ প্রতিযোগিতা অলিম্পিয়াড -২ এর সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্টিত হয়েছে।

প্রতিযোগিতায় চেস্পিয়ান হয়েছে, শ্রীমঙ্গল উপজেলার দি বার্ডস রেসিডেন্সিয়্যাল স্কুল অ্যান্ড কলেজ ও রানাআপ হয়েছে কুলাউড়া উপজেলার উত্তর কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়।

বুধবার (২৫ আগস্ট) রাত ৮ টায় জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলা প্রসাশক মীর নাহিদ আহসান এর সভাপতিত্বে অনুষ্টিত সভায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত ছিলেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব মোঃ মাহবুব হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার, মোহাম্মদ জাকারিয়া, জেলা শিক্ষা অফিসার মোহাম্মদ ফজলুর রহমান, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ শামসুর রহমান। অনুষ্ঠানে চ্যাম্পিয়ন এবং রানার্সআপ দলকে প্রধান অতিথির পক্ষ থেকে আমন্ত্রিত অতিথিবৃন্দ পুরস্কার হিসেবে সনদপত্র, বই ও প্রাইজবন্ড উপহার তুলে দেন।

স্কুল, ইউনিয়ন, উপজেলা পর্যায়ের প্রতিযোগিতা শেষে দুদিনব্যাপী জেলা পর্যায়ে দলভিত্তিক এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় মৌলভীবাজার জেলার প্রায় ১০০০ শিক্ষার্থী অংশগ্রহণ করে।

 

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ সংবাদ মৌলভীবাজার
Theme Customized BY Songbad Moulvibazar
error: Content is protected !!