1. admin@songbadmoulvibazar.com : admin :
বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৯:৫৮ অপরাহ্ন

কৃষকদের সার ও বীজ বিতরণ করলেন নেছার আহমদ এমপি

রাজনগর প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১

রাজনগর উপজেলার ৮টি ইউনিয়নের ৫শ ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে ধানবীজ ও সার বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (২৯ জুন) সকাল ১১ টায় রাজনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা পালের সভাপতিত্বে  উপজেলা কৃষি পূনর্বাসন কমিটির আয়োজনে  এসব বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

এ কার্যক্রমের উদ্বোধন করে কৃষকদের মধ্যে এসব বিতরন করেন মৌলভীবাজার-৩ (সদর-রাজনগর) আসনের সংসদ সদস্য নেছার আহমদ। এসময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক লুৎফুল বারী, মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তি চক্রবর্তী, উপজেলা কৃষি অফিসার শেখ ইফ্ফাত আরা ইসলাম, রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  মো. নজরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, মনসুরনগর ইউনিয়নের চেয়ারম্যান মিলন বখত, সদর ইউনিয়নের চেয়ারম্যান দেওয়ান খায়রুল মজিদ ছালেখ ও উপজেলা কৃষক লীগের সভাপতি মাহমুদুর রহমান।

উপজেলা কৃষি অফিস সূত্রে জানা যায়, খরিপ-২ মৌসুমে রোপা আমন আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ২০২০-২১ অর্থবছরে উপজেলার ক্ষুদ্র ও প্রন্তিক ৫শ জন কৃষককে ধানবীজ ও সার দেয়া হচ্ছে।

প্রত্যেক কৃষককে ৫ কেজি ধানবীজ, ১০ কেজি ডিএপি ও ১০ কেজি এমওপি সার প্রদান করা হচ্ছে। এ বছর কৃষকদের বিনা ১৭, ব্রিধান ৪৯, ব্রিধান ৭১, ব্রিধান ৫১, ব্রিধান ৫২ এর বীজধান দিচ্ছে উপজেলা কৃষি বিভাগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ সংবাদ মৌলভীবাজার
Theme Customized BY Songbad Moulvibazar
error: Content is protected !!