1. admin@songbadmoulvibazar.com : admin :
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৫:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
চেয়ারম্যান প্রার্থী আ’লীগের মনোনয়ন প্রত্যাশী সজিব হাসানের সমর্থনে উঠান বৈঠক ৪ প্রতিষ্ঠানকে ভোক্তার ১৯ হাজার টাকা জরিমানা সিলেটে স্বাস্থ্য-সাংবাদিকতায় তথ্যের সত্যতা নিরূপণ কৌশল বিষয়ক কর্মশালা দুই হাজার পরিবার পেলো জিআর এর ১০ কেজিচাল আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শনে প্রধানমন্ত্রীর মুখ্য সচিব পৌর শহরের উন্নয়নে চলছে সোয়া ৫৫ কোটি টাকার কাজ : পৌর মেয়র সাবেক সমাজকল্যান মন্ত্রীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা প্রাইভেট কারসহ চোর চক্রের ৩ সদস্য আটক মৌলভীবাজার শুরু হয়েছে ল্যাকটেটিং ভাতা প্রদান কার্যক্রম ৪ দফা দাবিতে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ছাত্র শিক্ষক পরিষদের মানববন্ধন

মাইক্রোবাসকে পারাবত ট্রেনের ধাক্কা : নিহত ৩

কুলাউড়া প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১
মাইক্রোবাসকে পারাবত ট্রেনের ধাক্কা : নিহত ৩ - ছবি : সংবাদ মৌলভীবাজার

মৌলভীবাজারের কুলাউড়ার ভাটেরায় স্টেশনের অদূরে হোসেনপুর এলাকায় সিলেটগামী আন্তঃনগর পারাবত এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় এক শিশুসহ তিনজন ঘটনাস্থলে নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন ৬ জন যাত্রী। রোববার দুপুরে ঘটনাটি ঘটে। এ সময় ঘটনায় রেললাইনের উপর গাড়িটি থাকায় পারাবত ট্রেনটি ১ ঘণ্টা ভাটেরায় আটকা ছিল। পরে ফায়ার সার্ভিস গিয়ে দুর্ঘটনাকবলিত গাড়িটি সরালে সিলেটের উদ্দেশে পারাবত ট্রেনটি ছেড়ে যায়।

স্থানীয় সূত্রে জানা যায়, সিলেটের আম্বরখানা থেকে একটি মাইক্রোবাসে করে কুলাউড়ার ভাটেরার হোসেনপুরে একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে আসছিলেন যাত্রীরা। কিন্তু হোসেনপুরে রেলক্রসিংয়ে পারাবত ট্রেন মাইক্রোবাসে ধাক্কা দিলে হতাহতের ঘটনাটি ঘটে।

কুলাউড়া জংশন স্টেশন মাস্টার মুহিবুল ইসলাম জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ প্রশাসনের কর্মকর্তারা ও ফায়ার সার্ভিস আহতদের উদ্ধারে অংশগ্রহণ করেছে।

এ দিকে দুর্ঘটনার ১ ঘণ্টা পর ফায়ার সার্ভিস রেললাইন থেকে গাড়ি সরানোর পর পারাবত ট্রেনটি সিলেটের উদ্দেশে ছেড়ে যায়। তবে ট্রেনের কোনো ক্ষতি হয়নি ।

এ ঘটনায় নিহতরা হলেন- ফরিদ উদ্দিন (৫২), রুমি বেগম (২৫) ও আফিক (৮)। রুমি বেগমকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ওসমানী মেডিক্যালের আইসিইউতে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

গুরুতর আহত ছয়জনকে উদ্ধার করে সিলেটে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।
নিহতদের আত্মীয় ভাটেরা রুয়েল আহমদ জানান, রোববার তার ভাতিজার বিয়ে ছিল। বিয়েতে উপস্থিত হওয়ার জন্য তারা সিলেটের আম্বরখানা থেকে ২টি গাড়িতে করে আসছিলেন। কিন্তু ভাটেরার হোসেনপুরে গ্রামে পৌঁছার পূর্বে রেলক্রসিং এলাকায় পারাবত ট্রেনের সাথে সংঘর্ষ হয়। ট্রেন গাড়িটিকে আধাকিলোমিটার টেনে নিয়ে যায়। তিনি জানান ঐ গাড়িতে ৮ জন যাত্রী ও ড্রাইভার ছিলেন।

ঘটনার সত্যতা স্বীকার করে কুলাউড়া থানার ওসি বিনয় ভুষণ রায় জানান, নিহত ৩ জনের মধ্যে এক শিশু রয়েছে। গুরুত্বর আহত ৬ জনকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ সংবাদ মৌলভীবাজার
Theme Customized BY Songbad Moulvibazar
error: Content is protected !!