1. admin@songbadmoulvibazar.com : admin :
বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৯:২২ পূর্বাহ্ন

স্বাধীনতা পদকপ্রাপ্ত প্রয়াত সমাজকল্যাণ মন্ত্রীর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১

মৌলভীবাজার-তিন আসনের প্রয়াত সংসদ সদস্য,সাবেক সমাজকল্যাণ মন্ত্রী, স্বাধীনতা পদক প্রাপ্ত বীর মুক্তিযুদ্ধা বর্ষীয়ান রাজনীতিবীদ সৈয়দ মহসীন আলীর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) বেলা ১টায় মৌলভীবাজারের হযরত সৈয়দ শাহ্ মোস্তফা মাজার প্রাঙ্গণে জামে মসজিদের পাশে তার সমাধিতে মৌলভীবাজার জেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনসমূহের বিভিন্ন ইউনিট, মুক্তিযোদ্ধা সংসদ,সৈয়দ মহসীন আলী ফাউন্ডেশন ও মন্ত্রীর পরিবারের সদস্য বৃন্দের পক্ষ থেকে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়।

পুষ্পার্ঘ্য অর্পণ শেষে মরহুমের আত্মার শান্তি কামনায় সেখানে কবর জিয়ারত করেন সবাই। বাদ জোহর মরহুমের পরিবারের পক্ষ থেকে ওই মসজিদে মিলাদ মাহফিল ও দোয়া শেষে শিরনী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার তিন আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি নেছার আহমদ, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মিছবাহুর রহমান পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের যুগ্নসম্পাদক মো: ফজলুর রহমান, প্রয়াত সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসীন আলীর কন্যা বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় সংসদ এর উপ মহিলা বিষয়ক সম্পাদক সৈয়দা সানজিদা মহসীন, প্রয়াত মন্ত্রীর ভাই ও জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক সৈয়দ নওশের আলী খোকন, জেলা ছাএলীগের সাধারন সম্পাদক মাহবুব আলম, প্রয়াতমন্ত্রীর কনিষ্ঠ ভাই সৈয়দ সলমান আলী, জেলা পরিষদ সদস‍্য সৈয়দা জেরিন আক্তার, মন্ত্রী কন‍্যা সৈয়দা শায়লা শারমিন, সৈয়দা সাবরিনা শারমিনসহ জেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা ও মন্ত্রীর পরিবারের অন্যান্য সদস্যবৃন্দ।

প্রসঙ্গত, ২০১৫ সালের এদিনে চিকিৎসাধীন অবস্থায় সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে মৃত্যুবরণ করেন সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসীন আলী এমপি। তিনি মৌলভীবাজার-৩ আসনে সংসদ সদস্য এবং মৌলভীবাজার পৌরসভায় পরপর ৩ বার নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি সমাজকল্যাণ মন্ত্রীর দায়িত্ব পালন করেন।

 

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ সংবাদ মৌলভীবাজার
Theme Customized BY Songbad Moulvibazar
error: Content is protected !!