1. songbadmoulvibazar@gmail.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন

লাঠির আঘাতে বাবার মৃত্যু : পলাতক ছেলে

কমলগঞ্জ প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আলীগর চা-বাগানের ফাঁড়ি কামারছড়ায় ছেলের লাঠির আঘাতে বাবা শ্যামলাল রবিদাস (৪৫) নিহত হয়েছেন। মঙ্গলবার রাতে এ ঘটনাটি ঘটে।

এ ঘটনার পর থেকে অভিযুক্ত ছেলে নন্দলাল রবিদাস (২২) পলাতক রয়েছে। ঘটনার খবর পেয়ে রাতেই কমলগঞ্জ থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শণ করে।

কামারছড়া চা-বাগান সূত্রে জানা যায়, নিহত শ্যামলাল রবিদাস বাগানের নিয়মিত শ্রমিক। মঙ্গলবার রাতে চা-বাগানে সাপ্তাহিক মজুরি নিয়ে নিহতের স্ত্রী শনিছড়ি রবিদাস বাড়ি ফিরছিলেন। পথে মদ্যপ অবস্থায় থাকা তার স্বামী শ্যামলাল রবিদাস মজুরির প্রাপ্ত ৯০০ টাকা থেকে কিছু টাকা দাবি করে।

এসময় স্বামীকে ২০০ টাকা দিলে সে আরও টাকা দাবি করার পর টাকা না দিলে হাতে পাওয়া ২০০ টাকা সে ছিড়ে ফেলে দেয়। এ ঘটনায় তর্কবিতর্কের এক পর্যায়ে ছেলে নন্দলাল রবিদাস একটি লাঠি দিয়ে বাবা শ্যামলালের মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই সে মাঠিতে লুটে পড়ে। অবচেতন অবস্থায় শমসেরনগর ক্যামেলিয়া ডানকান ফাউন্ডেশন হাসপাতালে তাকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বুধবার সকালে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে পাঠানো হয়েছে, অভিযুক্ত ছেলেকে কে আটকের চেষ্ঠা চলছে।

 

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ সংবাদ মৌলভীবাজার
Theme Customized BY Songbad Moulvibazar
error: Content is protected !!