1. songbadmoulvibazar@gmail.com : admin :
শনিবার, ১০ জুন ২০২৩, ০৯:১৪ অপরাহ্ন

পৌর শহরের উন্নয়নে চলছে সোয়া ৫৫ কোটি টাকার কাজ : পৌর মেয়র

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১

মৌলভীবাজার পৌরসভার উদ্যোগে পৌর শহরের উন্নয়নে সড়ক সংস্কার, ড্রেন নির্মাণ, ড্রামপিং স্টেশন ও বিউটিফিকেশন এর কাজে মোট ৫৫ কেটি ২০ লক্ষ ৯৩ হাজার টাকার কাজ চলছে, যা আগামী জুন মাসের মধ্যেই সমাপ্ত হবে বলে জানান পৌরসভার মেয়র মো: ফজলুর রহমান।  মৌলভীবাজার পৌরসভা এলাকায় তৃতীয় নগর পরিচালন ও অবকাঠামো উন্নতিকরণ সেক্টর প্রকল্প (ইউজিপি-৩) এর অধীনে পৌরসভার বাস্তবায়নে প্রখ্যাত সাহিত্যিক, লেখক ও গবেষক সৈয়দ মুজতবা আলী সড়ক, পূর্ব গীর্জাপাড়া ও পশ্চিম গীর্জপাড়া সড়কের সংস্কার কাজের ভিত্তি প্রস্থর স্থাপন অনুষ্ঠানে তিনি এসব কথা জানান।

রবিবার (১৯ সেপ্টেম্বর) বেলা ১১টায় পৌরসভার আয়োজনে শহরের স্থানীয় শহীদ মিনার গেইট প্রাঙ্গণে ভিত্তিপ্রস্থর উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পৌর মেয়র মো: ফজলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মৌলভীবাজার – তিন আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি নেছার আহমদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌরসভার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও সূধীজন।

আলোচনা সভায় মেয়র বলেন, শহরের বিভিন্ন সড়কের উন্নয়নে পৌরসভার চলমান এই কাজের মধ্যে রয়েছে শহরের ১২টি সড়ক সংস্কার ও ড্রেনের কাজ। যার মধ্যে রয়েছে পোস্ট অফিস, খেয়াঘাট, কুদরতউল্লা সড়ক, সৈয়ারপুর এলাকার তিনটি সড়ক, বড়হাট, শাহ্ মোস্তাফা কলেজের রিংরোড, ধরকাপন, কুসুমবাগ, বনবীথি, টিভি হাসপাতাল সড়কের সংস্কার কাজ ও ড্রেনেজ নির্মাণের কাজ। এছাড়াও জগন্নাথপুরে ড্রামপিং স্টেশনের কাজ, শান্তিভাগে বিউটিফিকেশনের কাজ ও কোদালিছড়ায় ২৪ কোট টাকা ব্যায়ে পৌরসভার কাজ চলমান রয়েছে,

তিনি বলেন এসব মিলিয়ে মৌলভীবাজার শহরে বর্তমানে পৌরসভার ৫৫ কেটি ২০ লক্ষ ৯৩ হাজার টাকার কাজ চলছে, কাজ শেষ হলে এসব পথে চলাচলকারী জনগন উপকৃত হবেন। তিনি বলেন আমি সততা ও নিষ্ঠার সাথে কাজের গুণগতমান বজায় রেখে এসব কাজ সম্পন্ন করছি।

এর আগে সেখানে তিনটি সড়কের ভিত্তিপ্রস্থর স্থাপন করেন প্রধান অতিথি স্থানীয় সংসদ সদস্য নেছার আহমদ।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ সংবাদ মৌলভীবাজার
Theme Customized BY Songbad Moulvibazar
error: Content is protected !!