1. admin@songbadmoulvibazar.com : admin :
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১১:৪০ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর জন্মদিনে ১দিনের বিশেষ গণটিকা ক্যাম্পেইন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন মৌলভীবাজারে চলে ১দিনের গনটিকার বিশেষ ক্যাম্পেইন। এই কার্যক্রমের আওতায় টিকা দেয়া হয় জেলার উপজেলা ও পৌরসভায়। সেই সাথে চলে নিয়মিত টিকাদান কার্যক্রমও।

সব মিলিয়ে ১ দিনের একদিনের এই বিশেষ ক্যাম্পেইনে জেলার ৫টি পৌরসভা ও ৬৭টি ইউনিয়নের ১১৭টি কেন্দ্রের প্রত্যেকটি কেন্দ্রে ৫০০ শত ডোজ আর পৌরসভার ৯ টি ওয়ার্ডের জন্য ৪ হাজার ৯শ টিকা বরাদ্ধ রাখা হয়।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকাল ৯টায় মৌলভীবাজার পৌরসভার আয়োজনে ও জেলা সির্ভিল সার্জন অফিসের সহযোগীতায় পৌরজনমিলন কেন্দ্রে গনটিকার ক্যাম্পেইনের উদ্বোধন করেন মৌলভীবাজার তিন আসনের সংসদ সদস্য নেছার আহমদ।

জেলা প্রশাসক মীর নাহিদ আহসানের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান মিছবাহুর রহমান, জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, পৌর মেয়র মোঃ ফজলুর রহমান, সিভিল সার্জন ডা. চৌধুরী জালাল উদ্দিন মুর্শেদ।

গনটিকার ক্যাম্পেইনে টিকা নিতে বিভিন্ন কেন্দ্রে সকাল থেকেই ভিড় করেন মানুষজন। তবে এই ক্যাম্পেইনে বেশি অগ্রাধিকার পেয়েছেন যারা এখনও নিবন্ধন করতে পারেননি তাঁরা।

এদিকে জেলায় বর্তমানে করোনাভাইরাসের সংক্রমনের হার কমেছে বলে জানিয়ে জেলা জেলা সির্ভিল সার্জন বলেন টিকাগ্রহন শতভাগ নিশ্চিত হলে এ হার আর কমবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ সংবাদ মৌলভীবাজার
Theme Customized BY Songbad Moulvibazar
error: Content is protected !!