1. admin@songbadmoulvibazar.com : admin :
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৯:৩৯ পূর্বাহ্ন

জেলা দাবা লীগের চ্যাম্পিয়ন ডায়মন্ড ক্লাব

স্পোর্টস ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ৩ অক্টোবর, ২০২১

সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়েছে মুজিব শতবর্ষ মৌলভীবাজার জেলা দাবা লীগ প্রতিযোগিতা-২০২১। এবারের এই লীগে ডায়মন্ড ক্লাব চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। আর রানার্স-আপ হয়েছে কনফিডেন্স ক্লাব।

জেলা পুলিশের সার্বিক ব্যবস্থাপনায় মৌলভীবাজার জেলা স্টেডিয়ামে এই লীগের আয়োজন করে জেলা ক্রীড়া সংস্থা।

রবিবার (৩ অক্টোবর) সন্ধ্যায় দাবা ক্রীড়া কক্ষে পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ সিলেট রেঞ্জ এর ডিআইজি মফিজ উদ্দিন আহমেদ পিপিএম।

অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) সুদর্শন কুমার রায়ের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলহাজ্ব মিছবাহুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা রহমান।

সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দাবা লিগের আহ্বায়ক ও জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া। এ সময় ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাগণ এবং অংশ নেওয়া দলগুলোর খেলোয়াড় ও জেলা পুলিশের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ট্রফি ও মেডেলের পাশাপাশি চ্যাম্পিয়ন দলকে ২৫ হাজার, রানার্স-আপ দলকে ১৫ হাজার ও তৃতীয় স্থানধারী দলের হাতে ১০ হাজার টাকা প্রাইজমানি তুলে দেন অতিথিবৃন্দরা।

প্রসঙ্গত, গত ২৯ সেপ্টেম্বর মৌলভীবাজারে পাঁচ দিন ব্যাপী মুজিব শতবর্ষ জেলা দাবা লীগ শুরু হয়, এতে ৮টি দল ডায়মন্ড ক্লাব, কনফিডেন্স ক্লাব, ব্রাদার্স ইউনিয়ন, ওয়ান্ডারার্স ক্লাব, ইলেভেন স্টার ক্লাব, মাহদিস ইলেভেন, ক্লাব সানফ্লাওয়ার, আনবিটেন ইলেভেন ক্রিকেট ক্লাব অংশ নেয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ সংবাদ মৌলভীবাজার
Theme Customized BY Songbad Moulvibazar
error: Content is protected !!