1. songbadmoulvibazar@gmail.com : admin :
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন

দেশের বিভিন্নস্থানে মন্দিরে হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : সোমবার, ১৮ অক্টোবর, ২০২১

নোয়াখালি ইসকন মন্দিরসহ দেশের বিভিন্ন স্থানে মন্দির ও পূজা মন্ডপে হামলা, ভাংচুর, অগ্নিসংযোগের প্রতিবাদে মৌলভীবাজারে বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ সহ জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্বারকলিপি প্রদান করেছে ইন্টারন্যাশনাল সোসাইটি ফর কৃষ্ণ কনশাসনেস (ইসকন) মৌলভীবাজার জেলা শাখা সহ হিন্দু সম্প্রদায়ের বিভিন্ন সংগঠন।

সোমবার (১৮ই) অক্টোবর দুপুরে বিভিন্ন সংগঠন ও মন্দির কমিটির সদস্যরা মৌলভীবাজার প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপি এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করে।

ইসকনের অধ্যক্ষ রতনেশ্বর কৃঞ্চ দাস ব্রক্ষচারীর সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন মৌলভীবাজার ইসকন মন্দির জেলা কমিটির সভাপতি পরম দয়াল মুকুন্দ দাস ব্রক্ষচারী, জেলা হিন্দু মহাজোটের জেলা সভাপতি এডভোকেট বিঞ্চুপদ ধর, দিগেন্দ্র চন্দ্র দেবনাথ, জ্যোতির্ময় দেব, অনন্ত কীর্তি নিতাই দাস, রুপময় রাম দাস সহ আর অনেকে।

বক্তারা বলেন অচিরেই দোষিদের আইনের আওতায় এনে দৃষ্ঠান্তমূলক শাস্তির ব্যবস্তা করতে হবে না হলে দেশে বৃহত্তর আন্দোলন গড়ে তুলা হবে, এসময় বক্তারা গণমাধ্যমের সমালোচনা করে বলেন সামান্য কিছু হলেই তারা তোলপাড় শুরু করেন অথচ এত বড় ঘটনা ঘটছে সেদিকে তাদের কারোর দৃষ্ঠি নেই।

পরে বিক্ষোভ মিছিল সহকারে ইসকন মন্দিরের মহিলা-পুরুষ ও যুবক শ্রেণির সমন্বয়ে কয়েকশত সদস্য বিভিন্ন ব্যানার-প্লেকার্ড নিয়ে জেলা প্রশাসক কার্যালয়ে গিয়ে  হিন্দু সম্প্রদায়ের নিরাপত্তা, মন্দির সংস্কার সহ হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়ে প্রধানমন্ত্রী বরাবর জেলা প্রশাসক মীর নাহিদ আহসানের কাছে  স্বারকলিপি প্রদান করেন।

 

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ সংবাদ মৌলভীবাজার
Theme Customized BY Songbad Moulvibazar
error: Content is protected !!