1. admin@songbadmoulvibazar.com : admin :
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৫:২৮ পূর্বাহ্ন

অনিয়মের দায়ে ৩ প্রতিষ্ঠানকে ১৬ হাজার টাকা জরিমানা

বড়লেখা প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ২৩ অক্টোবর, ২০২১

নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে বাণিজ্য মন্ত্রণালয়ের সার্বিক তত্বাবধানে থাকা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মৌলভীবাজারের বড়লেখা উপজেলার দক্ষিণবাজার, সত্তার ম্যানশন, দেওয়ানশাহ মার্কেটসহ বিভিন্ন জায়গায় সচেতনতামূলক কার্যক্রম ও অভিযান পরিচালনা করে।

শনিবার (২৩ অক্টোবর) এ অভিযানে বিভিন্ন অনিয়মের দায়ে  তিনটি প্রতিষ্ঠানকে ১৬ হাজার টাকা জরিমানা করে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

ভোক্তার মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ আল-আমিন এর নেতৃত্বে এ অভিযানে সহযোগিতা করে বড়লেখা থানা পুলিশ।

অভিযানে পাওয়া যাওয়া ফ্রিজে মেয়াদ উত্তীর্ণ রিএজেন্ট ও ঔষধ, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য পণ্য তৈরি ও সংরক্ষণ, নিষিদ্ধ এনার্জি ড্রিংক রেড বুল বিক্রয়, মূল্য তালিকা ছাড়াই খাদ্য পণ্য বিক্রয় করা হচ্ছে।

এসব অনিয়মের দায়ে দক্ষিণবাজারে অবস্থিত হলি লাইফ স্পেশালাইজ হসপিটালকে ১০ হাজার টাকা, সত্তার ম্যানশনে অবস্থিত রসমেলা ফুড প্রোডাক্টকে ৩ হাজার টাকা, দেওয়ানশাহ মার্কেটে অবস্থিত স্বাদ এন্ড কোংকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এ অভিযানে মোট তিনটি প্রতিষ্ঠানকে ১৬ হাজার টাকা জরিমানা ও জরিমানার টাকা সঙ্গে সঙ্গে আদায় করা হয়েছে বলে জানিয়েছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। অভিযানে নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী ন্যায্য মূল্যে প্রাপ্তি নিশ্চিত করার লক্ষে ব্যবসায়ীদের নিদের্শনা প্রদান করে ভোক্তা ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ সংবাদ মৌলভীবাজার
Theme Customized BY Songbad Moulvibazar
error: Content is protected !!