1. admin@songbadmoulvibazar.com : admin :
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১২:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :

প্রধানমন্ত্রীসহ রাষ্ট্রীয় ব্যাক্তির ছবি বিকৃত করায় যুবক গ্রেফতার

রাজনগর প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১

মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সাম্প্রদায়িক উস্কানিমূলক প্রধানমন্ত্রী, সেতুমন্ত্রী ও রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ ব্যাক্তিদের ছবি বিকৃত করে পোস্ট দেওয়ার অভিযোগে ফাহিম আহমেদ রায়হান (২০) নামে এক যুবককে গ্রেফতার করেছে রাজনগর থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নজরুল ইসলাম।

গ্রেফতারকৃত ফাহিম আহমেদ রায়হান রাজনগর উপজেলার নয়াঠিলা গ্রামের আয়াছ মিয়ার ছেলে। মঙ্গলবার (২৬ অক্টোবর) ভোরে রাজনগর থানাধীন ৩ নং মুন্সিবাজার ইউনিয়নের নয়াটিলা (দক্ষিন খলাগাঁও) গ্রামে তার বসতঘর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার ব্যবহিত মুঠোফোন জব্দ করে পুলিশ।

স্থানীয়রা জানায়, সে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এর ছবি বিকৃত করে একটি সাম্প্রদায়িক উস্কানিমূলক ছবি তার ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে পোস্ট দেয়। আপত্তিকর ওই পোস্ট দেখার পর বিষয়টি এলাকায় ক্ষোভের সৃষ্টি করে। কিছুক্ষণের মধ্যেই এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরিস্থিতি উত্তপ্ত দেখে পুলিশ ওই যুবককে গ্রেফতার করে।

এ ব্যাপারে ওসি মোঃ নজরুল ইসলাম জনান, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সাম্প্রদায়িক উস্কানীমূলক প্রধানমন্ত্রী, সেতুমন্ত্রীসহ অন্যদের ছবি বিকৃত করে পোস্ট দেওয়ার অভিযোগে তার নেতৃত্বে রাজনগর থানার পুলিশ

পরিদর্শক (তদন্ত) মোঃ ফরিদ উদ্দিন ও উপ পুলিশ পরিদর্শক বিনয় ভূষন চক্রবর্তী সহ সঙ্গীয় ফোর্সের সহায়তায় রায়হানকে গ্রেফতার করা হয়েছে।  এ ঘটনায় তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। এখন পরিস্থিতি আইনশৃঙ্খলা বাহিনীর নিয়ন্ত্রণে রয়েছে, পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো নজরদারিতে রাখা হয়েছে বলেও জানান তিনি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ সংবাদ মৌলভীবাজার
Theme Customized BY Songbad Moulvibazar
error: Content is protected !!