1. admin@songbadmoulvibazar.com : admin :
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৫:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশব্যাপী গণগ্রেফতারের প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভ মিছিল কোয়াবের কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হলেন মৌলভীবাজারের এলিন প্রবাসীদের বৈধ পথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান জেলা প্রশাসকের আধুনিক শহর ও সড়ক ভাবনা নিয়ে পৌরসভা-পুলিশের সুধী সমাবেশ মহলাল স্কুল কমিটি নিয়ে মামলা, প্রধান শিক্ষকের বিরুদ্ধে পকেট কমিটি গঠনের অভিযোগ সিলেটে গণসমাবেশ সফলে জেলা বিএনপির মতবিনিময় প্রধানমন্ত্রীর সহায়তা পেয়ে সচ্ছল জীবনের স্বপ্ন দেখছেন তাঁরা ১১ জন হালকা কুয়াশা: প্রকৃতিতে শীতের আমেজ জেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা নেতার ভোটে নেতা নির্বাচন কাল:প্রতিদ্বন্দ্বিতা কেবল সদস্য পদে

ভাইরাল নাজমুল হত্যাকান্ডের ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার চৈত্রঘাট বাজারে বাজার বণিক সমিতির সভাপতি নাজমুল হাসানকে কুপিয়ে হত্যা করার মূল আসামী তফাজ্জুল আলী (৩৫) কে ভোর রাতে ঢাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ। গত ৩১ অক্টোবর বেলা দেড়টায় পূর্বশত্রুতার জেরে এ ঘটনাটি ঘটে, এ ঘটনার একটি সিসিটিভি ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে জেলায় চাঞ্চল্য সৃষ্টি হয়। ভিডিও ফুটেজের মাধ্যমে পুলিশ অভিযান শুরু করে গত (১নভেম্বর) ভোররাতে হত্যাকান্ডে ব্যবহৃত অস্ত্র, মাইক্রোবাস সহ হত্যাকান্ডে জড়িত ২ জন আসামী জুয়েল (৪৫) ও কাজী আমির হোসেন হীরা (৪০) কে গ্রেফতার করে।

বৃহস্পতিবার (৪ নভেম্বর) দুপুরে মৌলভীবাজার পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে সংবাদ সম্মেলনে বিষয়টি জানিয়েছেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া। তিনি জানান মামলাটি তদন্তকালে তথ্য প্রযুক্তির সহায়তায় গ্রেফতারকৃতদের অবস্থান সনাক্ত করে বৃহস্পতিবার ভোররাতে তার দিকনির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার এবিএম মোজাহিদুল ইসলাম পিপিএম এর নেতৃত্বে মৌলভীবাজার জেলা গোয়েন্দা পুলিশের একটি চৌকস দল ঢাকার কমলাপুর এলাকায় অভিযান পরিচালনা করে হত্যা মামলার মূল আসামী তফাজ্জুল আলী (৩৫) কে তার এক সহযোগী খালেদ মিয়া (৫৩) সহ গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামী তফাজ্জল আলীর কাছ থেকে ১ টি পাসপোর্ট, এমিরেটস এয়ারলাইন্সের টিকেট, ২ টি ড্রাইভিং লাইসেন্স, ২ টি মোবাইল ফোন, ৫ টি দেশিবিদেশি সিমকার্ড ও ৩৩৮ দিরহাম উদ্ধার করা হয়। তার সহযোগী খালেদ মিয়ার কাছ থেকে নগদ ১৯ হাজার ৩শত টাকা সহ একটি মোবাইল ও সিমকার্ড উদ্ধার করা হয়।

পুলিশ সুপার জানান নাজমুল হাসানের উপর হামলাটি পূর্বপরিকল্পিত ছিল, গত ১০-১২ দিন ধরে ভিকটিমকে নজরদারি করা হয়, হামলার পর মূল আসামী তফাজ্জুল আলী বিদেশে পালিয়ে যাওয়ার উদ্দেশ্যে আগে থেকে এয়াররইন্সের টিকিট কেটে রেখেছিলো, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তফাজ্জুল এ ঘটনায় জড়িত থাকার বিষয়টি স্বীকার করে  পুলিশকে জানিয়েছে, নাজমুল হাসানের সাথে তাদের পূর্ববিরোধের জেরে প্রতিশোধ নিতে এ ঘটনার পরিকল্পনা করা হয়, সেই পরিকল্পনা অনুযায়ি সে বিদেশে পালিয়ে যাওযার আগাম প্রস্তুতি নিয়ে রেখেছিল।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গহন করা হচ্ছে, এ ঘটনায় জড়িত অন্যান্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে বলে জানিয়েছেন পুলিশ সুপার।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) এবিএম মুজাহিদুল ইসলাম পিপিএম, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়াছিনুল হক, কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়ারদৌস হাসান, জেলা গোয়েন্দা শাখার ওসি মোহাম্মদ বদিউজ্জামান ও পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

প্রসঙ্গত, গত ৩১ অক্টোবর বেলা দেড়টায় মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার চৈত্রঘাট বাজারে বাজার বণিক সমিতির সভাপতি নাজমুল হাসানকে পুর্বশত্রুতার জেরে কুপিয়ে গুরুতর আহত করা হয়, আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান,সেখান থেকে সিলেটের একটি হাসপাতালে তাকে রেফার্ড করা হয়, ওইদিন সন্ধ্যায় হাসপাতালে তার মৃত্যু হয়।

এ ঘটনার একটি সিসিটিভি ফুটেজ সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হলে জেলায় আলোড়ন সৃষ্টি হয়। ঘটনায় নিহতের বড় ভাই বাদী হয়ে এজাহারনামীয় ১৪ জন সহ অজ্ঞাতনামা আর চার-পাঁচ জনের বিরুদ্ধে কমলগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনায় এখন পর্যন্ত পুলিশ অস্ত্র, মাইক্রোবাসচালকসহ মোট ৪জন আসামীকে গ্রেফতার করেছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ সংবাদ মৌলভীবাজার
Theme Customized BY Songbad Moulvibazar
error: Content is protected !!