1. admin@songbadmoulvibazar.com : admin :
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১১:৩৯ পূর্বাহ্ন

মেয়েরা এখন মাদক সেবন করে একুশে পদকপ্রাপ্ত শব্দ সৈনিক ড. অরূপ রতন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১

স্লিম হওয়ার জন্য শত শত তরুণী ও কিশোরী ইয়াবা আসক্ত হচ্ছে। ইয়াবায় আসক্ত শতকরা ৮০ ভাগ ছাত্রীর লেখাপড়া বন্ধ হয়ে গেছে। মাদকাসক্ত হয়ে অপরাধ কর্মে জড়িয়ে পড়ায় স্কুল-কলেজের গন্ডি পার হতে পারছে না অনেক তরুণী। আবার মেডিকেল কলেজ ও বিশ্ববিদ্যালয়ের এক শ্রেণির ছাত্রীও ইয়াবার নেশায় উন্মাদ।
চিকিৎসা করেও স্বাভাবিক জীবনে ফিরতে পারছে না মাদকাসক্তরা। ফলে তারা যৌন অপরাধসহ নানা ধরণের অপরাধে জড়িয়ে পড়ছে। ইয়াবা সেবন করার কারণে ধ্বংসের পথে হাজার হাজার পরিবার।

এক শ্রেনীর মানুষকে ভুল বুজানো হয়।মেয়েরাও এখন মাদক সেবন করে। তারা মনে করে ইয়াবা খেলে স্লিম হয়া যায়।রাত জাগা যায়,অনেক খন পাটিতে ড্যাস করা যায়। অনেকে বলে ক্ষুধা লাগবেনা ইয়াবা খাবিয়ে দেও।এই সব ভুল ধারনা থেকে মানুষকে ফিরিয়ে আনতে হবে তাদের কে বুজাতে হবে।
বৃহস্পতিবার (১৮ নভেম্বর)  সন্ধ্যা ৭টায় মৌলভীবাজার পৌরসভা মিলনায়তনে মাদকদ্রব্য ও নেশা নিরোধ সংস্থা মানস মৌলভীবাজার শাখার আয়োজনে সংবর্ধনা প্রধান কালে একুশে পদকপ্রাপ্ত শব্দ সৈনিক বীরমুক্তিযোদ্ধা অধ্যাপক ড. অরূপ রতন চৌধুরী এসব কথা বলেন।

সংবর্ধনা শেষে মাদক বিরোধী আলোচনা সভা অনুষ্টিত হয়। সজীব পালের পরিচালনায় ও মানস মৌলভীবাজার জেলা শাখার সভাপতি পার্থ সারথী পাল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র মো ফজলুর রহমান। বিশেষ অতিথি ছিলেন অধ্যাপক ড. অরূপ রতন চৌধুরীর সহধর্মী গৌরী চৌধুরী , জেলা আওমীলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট রাধা পদ দেব সজল, জেলা আইনজীবি পরিষদের সহ সভাপতি এডভোকেট ডালী পিন্টিস, এডভোকেট আনোয়ার হোসেন জাবেদ , শিক্ষিকা মায়া ওয়াহিদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ সংবাদ মৌলভীবাজার
Theme Customized BY Songbad Moulvibazar
error: Content is protected !!