1. songbadmoulvibazar@gmail.com : admin :
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০২:০৬ অপরাহ্ন

রাজনগর পাঁচগাও ইউনিয়নে আনারস প্রতীকের প্রার্থী নিবেদিত প্রান সাইদুল ইসলাম

রাজনগর প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১

মৌলভীবাজারের রাজনগর উপজেলার পাঁচগাও ইউনিয়নের স্বাধীনতা যুদ্ধে পাকিস্তানী হানাদার বাহীনির হাতে নির্যাতিত পরিবারের সস্তান, বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে প্রধানমন্ত্রীর স্বপ্ন গ্রাম হবে শহর বাস্তবায়নে নিজ অর্থাায়নে গ্রামের পর গ্রাম উন্নয়ন করছেন আওয়ামীলীগের এক নিবেদিত প্রান সাইদুল ইসলাম।

যার কাছে দল – মত , ধর্ম – বর্ণ কোন কিছুর পার্থক্য নেই, মানবতার সেবাই যার প্রধান উদ্দেশ্য। ইউনিয়ন বাসীর জন্য তিনি কাজ করে যাচ্ছেন অবিরত। সে লক্ষকে সামনে রেখে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং পাঁচগাও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে তিনি আনরস প্রতীক নিয়ে  প্রার্থী হয়েছেন।

বঙ্গবন্ধুর আদর্শ লালন করে, দলকে ভালবেশে তার ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলের গ্রামের রাস্তাঘাট  তৈরী ও মেরামত করেছেন, প্রবাসে থেকেও ইউনিয়নের মানুষের খোঁজ খবর রেখেছেন প্রতিনিয়ত। বাড়িয়ে দিয়েছেন সাহায্যের হাত।

কোন পরিবারের কোন সমস্যার খবর পেলে সমাধানের জন্য সাহায্যে, নিজে আয়ের অর্থ থেকে গরীব মেয়েদের বিয়ে, চিকিৎসা, মসজিদ, মাদ্রাসা, নির্মান, স্কুল কলেজের ছাত্র-ছাত্রীদের আর্থিক সাহায্য এমনকি তাদের স্কুল ড্রেসও তৈরি করে দেন তাঁরে নিজ খরচে।

উপজেলার প্রত্যন্ত অঞ্চল আমিরপুর, বাগেশ্বর এর  ১০ হাজার মানুষের চলাচলে অনুপযোগী আড়াই কিলোমিটার রাস্তা, জালালপুর পেটুগাও কুচকিপুর ২ কিলোমিটার রাস্তা, শ্রীভোগ-দুগাও- কৈতুরা-উতইসার ১৫-১৬ হাজার মানুষের চলাচলের জন্য প্রায় সাড়ে ৩ কিলোমিটার রাস্তা, কানাই গীরি প্রায় ২ কিলোমিটার, ভূমিউড়া-রাজখলা-সরকার বাজারের রাস্তার সংস্কারের কাজও নিজ খরচে করে দিয়েছেন তিনি।

এছাড়াও  ভূমিহীন মানুষকে ভূমি সহ ঘড়বাড়ি, কবর স্থানের জায়গা করে দিয়েছেন। কার ঘর নির্মাণে ঘরের টিন, টিউবওয়েল, মসজিদ মাদ্রাসায় নিয়মিত সাহায্য করেন তিনি। তাঁর এলাকার দুর্দশাগ্রস্ত ও অতি দরিদ্রদের সাহায্য করতে সবসময় এগিয়ে আসেন তিনি। তাঁর উদার ও পরোপকারী স্বভাবের জন্য এলাকার জনসাধারন তাঁকে ভালোবাসেন ও শ্রদ্ধা করেন। সমাজ সেবী এই মানুষটিকে ইউনিয়নবাসী  আসন্ন নির্বাচনে চেয়ারম্যান হিসেবে দেখতে চান, কিন্তু তিনি নির্বাচনে প্রার্থী না হওয়ার মত ব্যক্ত করলে সস্রাধিক মানুষের চাপে পড়ে শেষ পর্যন্ত নির্বাচনে প্রার্থী হন তিনি।

ইউনিয়নবাসীর সেবা ও উন্নতি সাধনের জন্য আনারস প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে তিনি অংশগ্রহণ করছেন। নির্বাচনে তাকে বিজয়ী করার জন্য তিনি রাজনৈতিক ব্যাক্তিবর্গ ও ইউনিয়নবাসীর কাছে দোয়া ও সমর্থন কামনা করেন। চেয়ারম্যান নির্বাচিত হলে ইউনিয়নের সমস্যা সমাধানে ভূমিকা রাখবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করনে।

 

 

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ সংবাদ মৌলভীবাজার
Theme Customized BY Songbad Moulvibazar
error: Content is protected !!