1. admin@songbadmoulvibazar.com : admin :
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০১:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :

সদরে নির্বাচন অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ হবে : মীর নাহিদ আহসান

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১

চতুর্থ ধাপে আগামী ২৬ ডিসেম্বর মৌলভীবাজার সদর উপজেলার ১২টি ইউনিয়নে অনুষ্ঠিত হবে ইউনিয়ন পরিষদ নির্বাচন। আইনশৃঙ্খলা বাহিনীসহ সংশ্লিষ্ট সবার সমন্বয়ে এই নির্বাচন সুষ্ঠ, শান্তিপূর্ণ ও গ্রহণযোগ্য হবে বলে সকল প্রার্থীকে আশ্বস্ত করেছেন মৌলভীবাজারের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মীর নাহিদ আহসান। তিনি বলেন, বিজিবি, আনসার, র‌্যাব ও গোয়েন্দা সংস্থার সবাই নির্বাচনী পরিবেশ পরিস্থিতি মনিটরিং করছেন, আমরা আশাবাদী, আগামী ২৬ ডিসেম্বর  সুষ্ঠ, নিরপেক্ষ ও সকলের কাছে গ্রহণ যোগ্য একটি নির্বাচন উপহার দিতে পারব।

শনিবার (১১ ডিসেম্বর) দুপুরে পৌর জনমিলন কেন্দ্রে ইউনিয়ন পরিষদ সাধারন নির্বাচন উপলক্ষে মৌলভীবাজার সদর উপজেলার প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে নির্বাচনী আচরন বিধি অবহিতকরণ ও আইন শৃঙ্খলা বিষয়ক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জেলা প্রশাসক বলেন, বর্তমানে নির্বাচনী পরিবেশ আশ্বস্ত করার মতো বিরাজ করছে। কেননা এর আগের উপজেলাগুলোতে যে নির্বাচন হয়েছে তা আমরা শতভাগ সুষ্ঠ করতে সফল হয়েছি। উৎসবমুখর পরিবেশে, নির্ভয়ে জনগণ ভোট দিতে পারবে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কঠোর অবস্থানে আছে, নির্বাচনে বিশৃঙ্খলাকারী কাউকে ছাড় দেয়া হবে না। নির্বাচনী আচরণ বিধিগুলো মেনে চলে আপনারাও আমাদেরকে সহযোগিতা করবেন। সুষ্ঠ নির্বাচনের স্বার্থে যা যা করা দরকার, সব ব্যবস্থাই গ্রহণ করা হবে বলে তিনি আশ্বাস দেন।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা রহমান এর সভাপতিত্বে ও সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো: ফরহাদ হোসেনের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ আলমগীর হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) সুদর্শন কুমার রায়, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: ইয়াছিনুল হক।

নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে এ মতবিনিময় সভার আয়োজন করে উপজেলা নির্বাচন অফিস ও সদর উপজেলা প্রশাসন।

সভায় মৌলভীবাজার সদর উপজেলার ১২টি ইউনিয়নের ৬০ জন চেয়ারম্যান প্রার্থী, ১৩৯ জন সংরক্ষিত সদস্য প্রার্থী ও ৪২২ জন সাধারণ সদস্যসহ মোট ৬২১ জন প্রার্থী উপস্থিত ছিলেন। তাঁরা প্রশাসনের কাছে সুষ্ঠ ও নিরেপক্ষ নির্বাচনের দাবি রাখেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ সংবাদ মৌলভীবাজার
Theme Customized BY Songbad Moulvibazar
error: Content is protected !!