1. admin@songbadmoulvibazar.com : admin :
বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ১১:০৪ অপরাহ্ন

জুড়িতে চোরাইকৃত অটোরিক্সাসহ চোর চক্রের ৫ সদস্য আটক

সংবাদ মৌলভীবাজার ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ২২ জুন, ২০২১

মৌলভীবাজারের জুড়িতে আন্তজেলা সিএনজি-অটোরিক্সা চোর চক্রের ৫ সদসস্যকে চুরির সরঞ্জাম সহ আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে চোরাইকৃত ব্যাটারি চালিত তিনটি অটোরিক্সা, চোরাই কাজে ব্যবহৃত ঢাকা মেট্রো-ম-১১-০২৭৭ পিকআপ গাড়ি এবং চুরির কাজে ব্যবহৃত রড,খুনতি সহ পাঁচটি মোবাইলফোন উদ্ধার করা হয়।

মঙ্গলবার( ২২ জুন) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিং করে সাংবাদিকদের এসব তথ্য জানান মৌলভীবাজারের জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া। তিনি জানান গত ৫জুন জনৈক আব্দুর রহিম(৬৭) এর ব্যাটারিচালিত অটোরিক্সা চুরির অভিযোগের প্রেক্ষিতে জুড়ী থানা পুলিশ তার নির্দেশে এ অভিযান পরিচালনা করে বড়লেখা থেকে ১জন, জুড়ী থেকে ১জন ও সিলেটের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে আর ৩ জনকে আটক করে চোরাইকৃত এসব মালামাল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামিরা সংঘবদ্ধচোর চক্র, এই চোরচক্রটি সিলেট বিভাগে সিএনজি-অটোরিক্সা চুরি করে অন্যএ বিক্রি করে দিত। এই চক্রটিকে গ্রেফতার করতে পাড়ায় সিএনজি- অটোরিক্সা চোরি কিছুটা রোধ হবে বলে আশা রাখেন পুলিশ সুপার, তবে আর নিবিড় তদন্তের মাধ্যমে এই চক্রটির বাকি সদস্যদের গ্রেফতার করতে পুলিশ সক্ষম হবে বলে তিনি আশাবাদি।

পুলিশ সুপার জানান যারা ভুয়া ফেসবুক আইডি ব্যবহার করে মেয়েদের সাথে ফেসবুক ফ্রেন্ডে যুক্ত হয়ে তাদের ছবি অ্যাপসের মাধ্যমে অশ্লীল করে আপলোডপূর্বক প্রতারনার মাধ্যমে মেয়েদের কাছে চাঁদাবাজী করছে,তাদেরকে হয়রানি করছে এই চক্রটিকেও ধরতে তার টিম প্রতিনিয়ত কাজ করছে,এরই ধারাবাহিকতায় সাতটি মেয়ের ফেসবুক আইডি হ্যাক করা ও বেশ কিছু মেয়েদের কাছ থেকে এভাবে প্রতারনা করে বিকাশে টাকা আত্মসাতের অভিযোগে এই চক্রের একজন বড়লেখা থানার তেরাকরি গ্রামের খিতেশ রায়ের ছেলে সুজন রায়কে (১৮) পুলিশ গ্রেফতার করেছে। তিনি আর জানান জেলায় আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে ডিবি পুলিশ কর্তৃক মাদকের বিরুদ্ধে প্রতিনিয়ত অভিযান অভ্যাহত রয়েছে, এরই মধ্যে সদর ও শ্রীমঙ্গলে অভিযান করে গত কিছু দিনে ৬২৪ পিছ ইয়াবা ট্যাবলেট, ১২কেজি ৭০০ গ্রাম গাঁজা,৪৮ লিটার চোলাই মদ সহ মোট ১৭ জন আসামীকে আটক করেছে পুলিশ,তাদের বিরুদ্ধে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে বলে প্রেস ব্রিফিং জানান পুলিশ সুপার।

প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) এ, বি, এম, মুজাহিদুল ইসলাম, পিপিএম,অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাওছার দস্তগীর,শিক্ষানুবিস সহকারী পুলিশ সুপার তানজিল,

জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সঞ্জয় চক্রবর্তী, কোর্ট ইন্সপেক্টর ইউনুছ, ডিআইও-১ মোঃ আবু তাহের, ডিবির ওসি সহ পুলিশের বিভিন্ন ইউনিটের কর্মকর্তাগণ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ সংবাদ মৌলভীবাজার
Theme Customized BY Songbad Moulvibazar
error: Content is protected !!