1. admin@songbadmoulvibazar.com : admin :
রবিবার, ২২ মে ২০২২, ১১:৫১ অপরাহ্ন

চির নিদ্রায় শাহিত হলেন প্রবীণ সাংবাদিক আবুল কালাম জিলা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : শুক্রবার, ১১ মার্চ, ২০২২

নিজ বাড়ি কদমহাটা গ্রামে পারিবারিক কবরস্থানে চির নিদ্রায় শাহিত হলেন প্রবীণ সাংবাদিক, বিশিষ্ট আইনজীবী ও রাজনীতীবিদ আবুল কালাম জিলা।

বুধবার (মার্চ) তাঁর গ্রামে দ্বিতীয় নামাজে জানাজা শেষে তার দাফন সম্পন্ন হয়েছে। বেলা ৩টায় মৌলভীবাজার প্রেসক্লাব প্রাঙ্গণে তাঁর প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন সংবাদ মাধ্যমের সংবাদকর্মীসহ, রাজনৈতিক নেতা, আইনজীবী এবং তার সহকর্মীরা অংশ নেন।

এর আগে শ্রদ্ধা নিবেদনের জন্য তার মরদেহ কিছু সময় মৌলভীবাজার প্রেসক্লাবে রাখা হয়। দুপুর আড়াইটায় তার কফিন হাসপাতাল থেকে মৌলভীবাজার প্রেসক্রাবে নিয়ে আসা হয়। সেখানে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনসহ ব্যক্তিগতভাবে অনেকে প্রবীণ এ সাংবাদিকের প্রতি শেষ শ্রদ্ধা জানান। এসময় তাঁরা তার বিদেহী আত্মার শান্তি কামনা করে, শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

পারিবারিক সূত্রে যানা যায়, আবুল কালাম জিলা দীর্ঘদিন ধরে কিডনিসহ বিভিন্ন শারীরিক জটিলতায় ভুগছিলেন। বুধবার সকাল ৬ টায় সিলেট মাউন্ট অ্যাডোরা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৬১ বছর বয়সে তিনি মারা যান, মৃত্যকলে তিনি স্ত্রী, সন্তান ও আত্মীয় স্বজন রেখে গেছেন।

আইনজীবী ও সাংবাদিক আবুল কালাম জিলা মৌলভীবাজারের অতিরিক্ত সরকারি কৌশুলী হিসেবে দায়িত্ব পালন করছিলেন। তিনি জেলা আইনজীবী সমিতির সিনিয়র সদস্য, দৈনিক খবরের সাবেক জেলা প্রতিনিধি, ও মৌলভীবাজার প্রেসক্লাবের সদস্য এবং পরবর্তীতে মৌলভীবাজার প্রেসক্লাবের আজীবন সদস্য ছিলেন।

 

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ সংবাদ মৌলভীবাজার
Theme Customized BY Songbad Moulvibazar
error: Content is protected !!