1. songbadmoulvibazar@gmail.com : admin :
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন

হাফিজা খাতুন বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : সোমবার, ২৮ মার্চ, ২০২২

“যদি চাও সুস্থ দেহ সুস্থ মন, করো খেলাধুলায় অংশগ্রহণ” স্লোগানে হাফিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৭মার্চ) সকালে বিদ্যালয় প্রাঙ্গণে শিক্ষার্থীদের অংশগ্রহণে বিভিন্ন খেলাধুলার প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাশেদা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মৌলভীবাজার পৌরসভার মেয়র ও বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ ফজলুর রহমান।  তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তথ্য প্রযুক্তির এই যুগে মোবাইল ফোনের অপব্যবহার না করে পড়াশোনায় অধিক গুরুত্ব দিতে হবে। সময়ের কাজ সময়েই করতে হয়, কারণ সময় কারো জন্য অপেক্ষা করে না। বর্তমান বিশ্বে পড়াশোনার কোন বিকল্প নেই উল্লেখ করে তিনি বলেন স্কুলের অবকাঠামো উন্নয়নের পাশাপাশি পড়াশোনার মান বাড়ানোর ওপর আর গুরুত্ব দিতে হবে। গরীব ও মেধাবী ছাত্র ছাত্রীদের ভিত্তি প্রদানে শিগগিরই একটি কমিটি গঠন করে দেয়ার আশ্বাস প্রদান করেন তিনি।

সহকারী শিক্ষক মাধুরী মজুমদারের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলার মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ ফজলুর রহমান ও বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা পরিবারের সদস্য দেলোয়ার হোসেন বাচ্চু।

পরে সেখানে বিভিন্ন খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণকারী বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে অভিভাবকবৃন্দ, ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ ও শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ সংবাদ মৌলভীবাজার
Theme Customized BY Songbad Moulvibazar
error: Content is protected !!