1. songbadmoulvibazar@gmail.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন

গাছের সঙ্গে বাঁধা অবস্থায় এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

রাজনগর প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ২ এপ্রিল, ২০২২

মৌলভীবাজারের রাজনগর উপজেলায় আব্দুল মতিন খান (৬৮) নামের এক ব্যবসায়ীর মরদেহ গাছের সঙ্গে বাঁধা অবস্থায় উদ্ধার করা হয়েছে। রাজনগর থানা পুলিশ জানিয়েছে, এটি হত্যা না আত্মহত্যা তা এখনও স্পষ্ট নয়।

আব্দুল মতিন খান রাজনগর সদর ইউনিয়নের পার্শ্বিপাড়া গ্রামের মৃত মনু খানের ছেলে। তার ভাই মুজিবুর রহমান খান জানান, শুক্রবার সন্ধ্যার দিকে আব্দুল মতিন খান মোবাইল ফোনে কল করে তাকে রাজনগর বাজারে কৃষি ব্যাংক সংলগ্ন বাসায় দেখা করতে বলেন। সেখানে যাওয়ার পর মুজিবুর রহমান খান তাকে বাড়িতে যেতে অনুরোধ করেন; কিন্তু আব্দুল মতিন খান তাতে রাজি না হয়ে রাতে সিলেটে চলে যাবেন বলে জানান। পরদিন সকালে মুজিবুর রহমান খান জানতে পারেন, বাড়ির পাশে পুকুরপাড়ে গাছের সঙ্গে তার ভাইয়ের মরদেহ বাঁধা রয়েছে।

রাজনগর থানা পুলিশ জানায়, শনিবার সকালে উপজেলার সদর ইউনিয়নের মৃত মনু খানের বাড়ির পুকুরের উত্তর-পশ্চিম কোণে একটি মরদেহ গাছের সঙ্গে বাঁধা অবস্থায় দেখতে পেয়ে স্থানীয় কয়েকজন এগিয়ে যান।

তারা দেখেন, মাটিতে হাটুভর দেওয়া অবস্থায় আব্দুল মতিন খানের গলায় নায়লনের রশি দিয়ে গাছের সঙ্গে বাধা। তার বামহাত গাছের সঙ্গে জড়িয়ে রাখা অবস্থায় পাওয়া যায়। পাশেই পড়েছিল তার জুতো, ব্যবহৃত ব্যাগ, মোবাইল ফোন ও মাস্ক।

খবর পেয়ে রাজনগর থানার পুলিশ, সিআইডি ও পিবিআইর সদস্যরা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেন। ব্যবসায়ী আব্দুল মতিন খানের এমন মৃত্যু নিয়ে এলাকায় রহস্যের সৃষ্টি হয়েছে।

রাজনগর থানার ওসি (তদন্ত) ফরিদ উদ্দিন জানান, ঘটনাটি হত্যা নাকি আত্মহত্যা তা তদন্ত ও ময়নাতদন্তের পর জানা যাবে। রাজনগর থানা পুলিশ, সিআইডি ও পিবিআই সদস্যরা আলামত সংগ্রহ ও তদন্তে কাজ করছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

 

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ সংবাদ মৌলভীবাজার
Theme Customized BY Songbad Moulvibazar
error: Content is protected !!