1. admin@songbadmoulvibazar.com : admin :
রবিবার, ২২ মে ২০২২, ১১:০০ অপরাহ্ন

শাহজালাল (র.)ওয়েলফেয়ার ট্রাস্ট্রের ২শ পরিবারকে খাদ্যসামগ্রী বিতরন

আলী হোসেন
  • আপডেট সময় : মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২

প্রতিবছরের ন্যায় এবারও পবিত্র মাহে রমজান উপলক্ষে হযরত শাহজালাল (র.) ওয়েলফেয়ার ট্রাস্ট এর উদ্যোগে মাসব্যাপী ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু হয়েছ।

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার বিকেলে মৌলভীবাজার সদর উপজেলার ৭নং চাঁদনী ঘাট উইনিয়ন ও ৬নং একাটুনা ইউনিয়ন পরিষদের ভিবিন্ন স্থানে ২শ পরিবারের মধ্যে ইফতার ও সেহরির সামগ্রী বিতরন করা হয়।

ট্রাস্ট এর সদস্য নুরুল ইসলাম এর সঞ্চালনায় ও উপদেষ্টা আলহাজ্ব দিলদার হোসেন এর সভাপতিত্বে এসব বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রাস্টের সভাপতি ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাফেজ আলাউর রহমান টিপু।

এসময় ভাইস চেয়ারম্যান বলেন, বরকতপূর্ণ মাসে মহান আল্লাহর সন্তুষ্টি অর্জনের লক্ষ্যে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মাঝে ইফতার বিতরণের উদ্যোগ নিয়েছি এবং প্রথম রোজা থেকে তা দিয়ে আসছি। মাসব্যাপী শহর ও উপজেলার বিভিন্ন এলাকায় ধারাবাহিকভাবে এসব বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে ।

শাহজালাল (র.) ওয়েলফেয়ার ট্রাস্ট এর উপদেষ্টা আলহাজ্ব দিলদার হোসেন বলেন, বদর দিবস ও শবে কদরে আর বড় আকারে ইফতার বিতরণ করা হবে, তাছাড়া যদি কেউ রমযানে খাদ্য সামগ্রী তিনি চান, তাদের জানালে তাঁরা তা বাড়িতে যথাসময়ে পৌঁছে দিবেন।

 

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ সংবাদ মৌলভীবাজার
Theme Customized BY Songbad Moulvibazar
error: Content is protected !!