1. admin@songbadmoulvibazar.com : admin :
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৪:১৬ অপরাহ্ন

মৌলভীবাজারে বিশিষ্টজনদের নিয়ে সদর থানা পুলিশের ইফতার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২
বর্নিল আয়োজনে মৌলভীবাজার সদর মডেল থানার দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৯ এপ্রিল) সন্ধ্যায় মডেল থানা প্রাঙ্গণে এ ইফতার মাহফিলে জেলার বিশিষ্টজনরা উপস্তিত ছিলেন। মাহফিলে আমন্ত্রিত অতিথিদের স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন, মৌলভীবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: ইয়াসিনুল হক।

ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য, জেলা আওয়ামী লীগের সভাপতি নেছার আহমদ, সংরক্ষিত আসনের সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন, জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, ডিআইজি রেঞ্জ অফিসের পুলিশ সুপার মো নূরুল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান, পৌরসভার মেয়র মো ফজলুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রসাসন ও অপরাধ) হাসান মোহাম্মদ নাছের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) সুদর্শন কুমার রায়, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক জেলা কমান্ডার মো জামাল উদ্দিন, ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন-ইমজার সভাপতি ও পিপি অ্যাডভোকেট রাধাপদ দেব সজল, জেলা আইনজীবী সমিতির সভাপতি এ এস এম আজাদুর রহমান আজাদ, এম এ রহিম শহীদ সিআইপি, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) এ বি এম মুজাহিদুল ইসলাম, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাউসার দস্তগীর, জেলা বিশেষ শাখার ডিআইও-১ মো আব্দুল হাই চৌধুরী, পুলিশ পরিদর্শক (তদন্ত) গোলাম মর্তুজা, পুলিশ পরিদর্শক মো মশিউর রহমান ও পুলিশ পরিদর্শক নবগোপাল দাশসহ মৌলভীবাজার জেলার সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

এছাড়াও জেলা পর্যায়ের সরকারি-বেসরকারি কর্মকর্তা, রাজনৈতিক নেতা, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক, পুলিশের কর্মকর্তা, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধি, আইনজীবী এবং ব্যবসায়ীরাও ইফতার মাহফিলে অংশ নেন।

ইফতারের আগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফেরাত, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

 

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ সংবাদ মৌলভীবাজার
Theme Customized BY Songbad Moulvibazar
error: Content is protected !!