1. songbadmoulvibazar@gmail.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন

মোটর সাইকেল দূর্ঘটনায় নিহত ছাত্রদলের দপ্তর সম্পাদক

সংবাদ মৌলভীবাজার ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ২০ এপ্রিল, ২০২২

মৌলভীবাজার জেলা ছাত্রদলের দপ্তর সম্পাদক, বিশিষ্ট ব্যবসায়ী ফ্যাশন ক্লাব কাপড়ের দোকানের সত্তাধিকারী মাছুম আহমদ রুমেল (৩০) মোটর সাইকেল দূর্ঘটনায় মারা গেছেন। বুধবার (২০ এপ্রিল) সন্ধ্যার দিকে মৌলভীবাজর শহরের এম সাইফুর রহমান সড়কের প্রধান ডাকঘর (পুরাতন সদর থানা সংলগ্ন) সড়কে এ ঘটনাটি ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মোটর সাইকেল আরোহী রুমেল এম সাইফুর রহমান সড়ক দিয়ে পশ্চিমবাজার যাচ্ছিলেন। প্রধান ডাকঘর এর সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেট কারকে সাইট দিতে গিয়ে তার সামনে হঠাৎ করে একটি সিএনজি অটোরিকশা চলে আসে।  এসময় তিনি সাইকেল ব্রেক করে উল্টে গিয়ে প্রাইভেট কারের সাথে ধাক্কা খেয়ে মারাত্মক আহত হন। ঘটনাস্থল থেকে স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জেলা ছাত্রদলের নেতাকর্মীরা জানান, নিহত রুমেল মৌলভীবাজার সদর উপজেলার চাঁদনীঘাট ইউনিয়নের বলিয়ারবাগ গ্রামের মোঃ মসুদ মিয়ার ছেলে। এম সাইফুর রহমান রোডে তার নিজের ব্যবসা প্রতিষ্ঠান ফ্যাশন ক্লাব রয়েছে।  পরিবারে ১ ভাই ও ১ বোনের মধ্যে তিনি ছিলেন বড় । তাঁর মৃত্যুসংবাদে জেলা ছাত্রদল, বিএনপি ও তার সহযোগি সংগঠনের নেতাকর্মীদের মধ্যে শোকের ছাঁয়া নেমে আসে।

বিষয়টি নিশ্চিত করে করে মৌলভীবাজার মডেল থানার সাব ইন্সপেক্টর মোঃ আলমগীর মিয়া জানান, লাশ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে রয়েছে। ঘটনাস্থল থেকে প্রাইভেট কার জব্দ করলেও চালক পালিয়ে গেছে। এ বিষয়ে আইনী পদক্ষেপ অব্যাহত রয়েছে ।

নিহত ছাত্রদল নেতা রুমেল আহমদের নামাজে যানাজা আগামীকাল (২১ এপ্রিল) বেলা ২টায় বলিয়ারবাগ ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হবে।

 

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ সংবাদ মৌলভীবাজার
Theme Customized BY Songbad Moulvibazar
error: Content is protected !!