1. admin@songbadmoulvibazar.com : admin :
রবিবার, ২২ মে ২০২২, ১১:০৯ অপরাহ্ন

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় বিএনপি’র ইফতার মাহফিল

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা ও রোগমুক্তি কামনায় মৌলভীবাজার জেলা বিএনপির উদ্যোগে বিশেষ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৬ এপ্রিল) মৌলভীবাজার শহরের চাঁদনীঘাট এলাকায় স্থানীয় আমীর ম্যারেজ হলে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপির সহসভাপতি এমএ মুকিতের সভাপতিত্বে ও সহসম্পাদক মুহিতুর রহমান হেলালের সঞ্চালনায় ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ভিপি মিজানুর রহমান মিজান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন বাদশা, কানাডা বিএনপির সাবেক সভাপতি ফয়সল আহমদ চৌধুরী, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আব্দুর রকিব সাবু, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান মজনু, সহসাংগঠনিক সম্পাদক মাহমুদুর রহমান, রাজনগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এমএ হাকিম বক্স সুন্দর ও আশরাফুজ্জামান খান নাহাজ, পৌর বিএনপির সাবেক সভাপতি এমএ হক, জেলা বিএনপির দপ্তর সম্পাদক আবুল কালাম বেলাল, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহসাংগঠনিক সম্পাদক ও জেলা সভাপতি স্বাগত কিশোর দাস চৌধুরী, জেলা বিএনপির অর্থ সম্পাদক মনোয়ার আহমেদ রহমান, রাজনগর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান জুবের আহমেদ চৌধুরী, পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক কাউন্সিলর আনিসুজ্জামান বায়েছ, যুক্তরাজ্য বিএনপি নেতা গিয়াস আহমদ, ১নং খলিলপুর ইউপি চেয়ারম্যান আবু মিয়া, কুলাউড়া উপজেলা বিএনপির সহসভাপতি সাবেক চেয়ারম্যান রফিক মিয়া, সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, জেলা বিএনপির ছাত্রবিষয়ক সম্পাদক গাজী মারুফ, জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক সেলিম মোহাম্মদ সালাউদ্দিন, এমএ নিশাত, শ্রীমঙ্গল উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ সালাউদ্দিন, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক হাজী লিটন আমেদ সাজু, জেলা ছাত্রদল সভাপতি রুবেল মিয়া।

এসময় বক্তারা বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে দায়েরকৃত সব মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান। পরে বিএনপি চেয়ারপারসন বেগম জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

ইফতার মাহফিলে জেলার সাত উপজেলা থেকে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

 

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ সংবাদ মৌলভীবাজার
Theme Customized BY Songbad Moulvibazar
error: Content is protected !!