1. admin@songbadmoulvibazar.com : admin :
রবিবার, ২২ মে ২০২২, ১১:০৫ অপরাহ্ন

জাফলংয়ে নারী-পুরুষ পর্যটকদের উপর হামলা, আটক ৫

বিশেষ প্রতিনিধি, সিলেট
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৫ মে, ২০২২

সিলেটের গোয়াইনঘাটের পর্যটন এলাকা জাফলংয়ে নারী ও পুরুষ পর্যটকদের উপর হামলার ঘটনায় মূল হোতাসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (০৫ মে) বিকেলে অভিযান চালিয়ে তাদের আটক করে গোয়াইনঘাট থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: তাহমিলুর রহমান।

তিনি বলেন, ঘটনায় জড়িত স্বেচ্ছাসেবকদের বরখাস্ত করা হয়েছে। পাশাপাশি এ ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলা হবে।

আটককৃতরা হলেন, গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ের পশ্চিম কালীনগর গ্রামের মৃত আব্দুল কাদিরের ছেলে নাজিম উদ্দিন (২৩), নয়াবস্তি এলাকার ইউসুফ মিয়ার ছেলে সোহেল রানা (২১), ইসলামপুর রাধানগর গ্রামের মৃত সিরাজ উদ্দিনের ছেলে জানার আবেদীন ওরফে জয়নাল (৪০)। গোয়াইঘাটের ইসলামপুর গ্রামের বাবুল মিয়ার ছেলে সেলিম আহমেদ (২১) ও পন্নগ্রামের মৃত রাখা চন্দ্রের ছেলে লক্ষ্মণ চন্দ্র দাস (২২)।

এর আগে দুপুর ২টার দিকে টিকেট কেনাকে কেন্দ্র করে নারী ও পুরুষ পর্যটকদের উপর হামলা চালায় উপজেলা প্রশাসনের টোল কাউন্টারে নিযুক্ত কয়েকজন স্বেচ্ছাসেবক। আর এ বিষয়টি ফেসবুকে কয়েকজন লাইভ করেন।

এতে অল্প সময়ের মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে হামলার ঘটনাটি ভাইরাল হয়ে যায়। এতে নিন্দা প্রকাশ করেন বিভিন্ন মহলের সচেতন নাগরিকরা।

বিষয়টি জানতে পেড়ে থানা পুলিশ ও উপজেলা প্রশাসন ঘটনাস্থলে পৌঁছায়। পরে জাফলং পর্যটন কেন্দ্রে প্রবেশ ফি আদায়ে উপজেলা প্রশাসনের টোল কাউন্টারে নিযুক্ত থাকা দুই স্বেচ্ছাসেবককে সাথে সাথে বরখাস্ত করা হয়। একইসাথে তাদের আটক করে থানায় নিয়ে আসা হয়। পরে অভিযান চালিয়ে আটক করা হয় আর তিন জনকে।

 

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ সংবাদ মৌলভীবাজার
Theme Customized BY Songbad Moulvibazar
error: Content is protected !!