1. admin@songbadmoulvibazar.com : admin :
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০২:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :

আসামি ধরে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় এসআই নিহত

রাজনগর প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ২১ মে, ২০২২

মৌলভীবাজারের রাজনগর উপজেলায় আসামি নিয়ে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় সমিরণ চন্দ্র দাস (৪২) নামে পুলিশের এক উপ-পরিদর্শক (এসআই) নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন ৩ আসামিসহ ৮ জন। শনিবার (২১ মে) ভোর ৫টায় মৌলভীবাজার-ফেঞ্চুগঞ্জ সড়কের মহাসহস্র এলাকা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

আহতরা হচ্ছেন রাজনগর থানায় কর্মরত পুলিশের এসআই সুলেমান, শওকত মাসুদ ভুঁইয়া, জাহাঙ্গীর, কনস্টেবল(গাড়ি চালক) আব্দুল আজিজ ও মাসুক মিয়া। আহত আসামীরা হচ্ছে কান্ত সাওতাল, লক্ষন সাওতাল ও কুর্মি মইনা।

পুলিশ ও স্থানীয়রা জানান, রাজনগর থানার এসআই সমিরণ চন্দ্রসহ ছয় পুলিশ সদস্য রাজনগরের উত্তরভাগ এলাকা থেকে তিন আসামিকে আটক করেন। পুলিশের পিকআপ ভ্যানে আসামি নিয়ে থানায় ফিরছিলেন তারা। পথে পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে মাহাসহস্র নামক স্থানে গাছের সঙ্গে ধাক্কা লাগে। পরে স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দেয়। এরপর ফায়ার সার্ভিসের সদস্যরা স্থানীয়দের সহায়তায় তাদের উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠান। সেখানে দায়িত্বরত চিকিৎসক এসআই সমিরণ চন্দ্রকে মৃত ঘোষণা করেন।

আহতদের মধ্যে এসআই শওকত, কনস্টেবল মাসুদ ও আজিজের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মৌলভীবাজারেরর পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জাকারিয়া জানান বৃষ্টির কারণে সড়ক পিচ্ছিল থাকায় গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা লেগে এক এসআই নিহত হয়েছেন। গুরুতর আহত তিন জনকে ওসমানী মেডিক্যালে পাঠানো হয়েছে। এ ঘটনার তদন্ত চলছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ সংবাদ মৌলভীবাজার
Theme Customized BY Songbad Moulvibazar
error: Content is protected !!