1. songbadmoulvibazar@gmail.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন

ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক কাঁকন কে প্রবাসী সাংবাদিক মকিস মনসুরের অভিনন্দন

লিমন ইসলাম : বৃটেন
  • আপডেট সময় : বুধবার, ২৫ মার্চ, ২০২০

মৌলভীবাজার প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে প্রথম নারী সাংবাদিক হিসেবে – দৈনিক ভোরের পতা, দি পিপলস টাইম এর মৌলভীবাজার জেলা প্রতিনিধি এ.এস. কাঁকন ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে নির্বাচিত হওয়ায় আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন ডেইলি সিলেট এবং দৈনিক মৌমাছি কন্ঠের সম্পাদক মন্ডলীর সভাপতি ও দৈনিক মৌলভীবাজার ডট কমের সম্পাদক এটিএন বাংলার সাংবাদিক মৌলভীবাজার জেলার সাবেক ছাত্রনেতা ও কমিউনিটি লিডার মোহাম্মদ মকিস মনসুর।

বৃটেন থেকে এক অভিনন্দন বার্তায় প্রবাসী সাংবাদিক মকিস মনসুর  নির্বাচিত এ.এস. কাঁকন, মৌলভীবাজার প্রেসক্লাবের নির্বাচিত সম্মানিত সভাপতি প্রবীণ সাংবাদিক এম এ সালাম ও সাধারন সম্পাদক সাংবাদিক পান্না দত্ত সহ নব নির্বাচিত কমিটির সকল কমকর্তা ও সদস্যবৃন্দকে  অভিনন্দন ও শুভকামনা জানিয়েছেন।

অভিনন্দন বার্তায় তিনি বলেন – এ.এস. কাঁকন মৌলভীবাজার প্রেসক্লাব প্রতিষ্ঠার পঞ্চাশোর্ধ সময়ের মধ্যে এই প্রথম একজন নারী সাংবাদিক ভোটে নির্বাচিত হলেন। মৌলভীবাজারের সাংবাদিকতার অঙ্গনে ইতিপূর্বে কোন নারী সংবাদকর্মীর নাম দৃশ্যমান ছিল না।  ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে নির্বাচিত দৈনিক ভোরের পাতা ও দি পিপলস টাইম পত্রিকার সংবাদদাতা এ. এস. কাঁকনই  প্রেসক্লাবের প্রথম কার্যকরি কমিটির নারী সদস্য।

প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে ক্লাবের সদস্যদের ভোটে এই প্রথম কোন নারী সাংবাদিক নির্বাচিত হয়ে একটি নব ইতিহাসের সূচনা করেছেন বলে উল্লেখ করে তিনি বলেন আমি খুবই আনন্দিত, এ. এস. কাঁকন এর পথ অনুসরণ করে মৌলভীবাজার জেলায় সাংবাদিকতার জগতে আরও নারী সাংবাদিকরা এগিয়ে আসবেন বলে তিনি আশাবাদ ব্যাক্ত করেন।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ সংবাদ মৌলভীবাজার
Theme Customized BY Songbad Moulvibazar
error: Content is protected !!