1. songbadmoulvibazar@gmail.com : admin :
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন

পাহাড় ধসে প্রাণ গেল একই পরিবারের ৪ জনের

সিলেট প্রতিবেদক
  • আপডেট সময় : সোমবার, ৬ জুন, ২০২২

সিলেটের জৈন্তাপুরে পাহাড় ধসে একই পরিবারের ৪ জনের মৃত্যু হয়েছে। সোমবার (৬ জুন) সকালে চিকনাগুলের সাতজনি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সাতজনি গ্রামের বাসিন্দা আব্দুল করিমের ছেলে জাবেদ আহমদ (৩৫), তার স্ত্রী সুমী বেগম (৩০), জাবেদ আহমদের ভাই জুবের আহমদের মেয়ে সাফি আহমদ (৫) এবং মাওলানা রফিক আহমদের স্ত্রী শামীমারা বেগম (৪৮)। এই ঘটনায় আহত ছয়জনকে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে সিলেটের জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগির আহমদ বলেন, ভারী বর্ষণের কারণে ভোরে টিলাধসে ঘরের উপর পড়ে। এ সময় ঘুমন্ত অবস্থায় শিশুসহ এই চার জনের মৃত্যু হয়।নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য মরদেহ সিলেট এমএজি ওসমানী হাসপাতালের মর্গে পাঠানো হবে।

স্থানীয়রা জানান, ওই গ্রামের কয়েকটি পরিবার পাহাড়ের পাদদেশে ঝুঁকিপূর্ণভাবে বসবাস করছিল। রাতে অবিরাম বৃষ্টিপাতের কারণে পাহাড়ের একাংশ ধসে পড়ে। এতে একই পরিবারের চারজন মাটিচাপায় মারা যান। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা নিহতদের মরদেহ উদ্ধার করেছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান চৌধুরী জানান, অতিরিক্ত বৃষ্টিতে সাতজনি এলাকার একটি টিলা ধসে ঘরের ওপর পড়ে। এতে টিলার পাদদেশে বসবাস করা ওই পরিবারের ৪ সদস্য মারা গেছেন।

 

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ সংবাদ মৌলভীবাজার
Theme Customized BY Songbad Moulvibazar
error: Content is protected !!