1. admin@songbadmoulvibazar.com : admin :
বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৯:১২ পূর্বাহ্ন

কুলাউড়ার দুই প্রতিষ্ঠানকে ৯ হাজার টাকা জরিমানা

কুলাউড়া প্রতিবেদক
  • আপডেট সময় : বুধবার, ৮ জুন, ২০২২

মৌলভীবাজারের কুলাউড়ার দুই প্রতিষ্ঠানকে ৯ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

বুধবার ( ৮ জুন ) জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: আল-আমিন বিভিন্ন অনিয়মের দায়ে এ জরিমানা করেন। অভিযানে সহযোগিতা করে র‌্যাব-৯ ফোর্সের টিম।

ভোক্তা সূত্রে জনা যায়, নিয়মিত বাজার তদারকির অংশ হিসেবে মৌলভীবাজার কুলাউড়া উপজেলার রবিরবাজার, উত্তর রবির বাজারসহ বিভিন্ন জায়গায় অভিযান চালায় ভোক্তা। এতে নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী, রেষ্টুরেন্টে মনিটরিং ও সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা হয়। এ সময় রবির বাজার এলাকায় অবস্থিত ফুড কেয়ার রেষ্টুরেন্টের ফ্রিজের মধ্যে বাসি খাবার পাওয়ায় এ প্রতিষ্ঠানকে ৫ হাজার টাকা জরিমানা এবং উত্তর রবির বাজারে অবস্থিত সুলতানা ভেরাইটিজ ষ্টোরকে মেয়াদ উত্তীর্ণ খাদ্য পণ্য বিক্রয় করা ও গ্যাস সিলিন্ডারের অতিরিক্ত দাম রাখার অপরাধে ৪ হাজার টাকা জরিমানা করা হয়। এ অভিযানে মোট দুটি প্রতিষ্ঠানকে ৯ হাজার টাকা জরিমানা করে তা আদায় করা হয়।

নিরাপদ খাদ্য এবং ন্যায্য মূল্যে পণ্য প্রাপ্তি নিশ্চতকরণের লক্ষে নিয়মিত এ ধরনের অভিযান অব্যহত থাকবে বলে জানিয়েছে বাণিজ্য মন্ত্রণালয়ের সার্বিক তত্ত্বাবধানে থাকা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

 

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ সংবাদ মৌলভীবাজার
Theme Customized BY Songbad Moulvibazar
error: Content is protected !!