1. songbadmoulvibazar@gmail.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:০৪ পূর্বাহ্ন

দেশীয় অস্ত্রসহ শ্রীমঙ্গলে দুই ডাকাত আটক

শ্রীমঙ্গল প্রতিবেদক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের দুই সদস্যকে আটক করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ। এসময় ডাকাতি কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র জব্দ করা হয়।

আটকরা হলেন, মোঃ মুন্না মিয়া এবং শাহিন মিয়া উরফে দানা মিয়া। তাদের কাছ থেকে একটি দেশীয় প্রযুক্তিতে তৈরী পিস্তল, একটি স্টিলের করাত, একটি স্টিলের রোল, একটি কাঠের মোটা রোল ও একহাত লম্বা লোহার হাতল যুক্ত মোটরসাইকেলের চেইন জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬) জুন দুপুরে শ্রীমঙ্গল থানায় প্রেস ব্রিফিং করে এ তথ্য নিশ্চিত করেন শ্রীমঙ্গল থানা পুলিশ।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামিম মুসা জানান, গোপন সংবাদের ভিত্তিতে শ্রীমঙ্গল থানার এসআই সুব্রত দাস ও এসআই আসাদুর রহমানসহ পুলিশের একটি ফোর্স মধ্যরাতে ফিনলে কোম্পানীর রাবার বাগানের ভিতর একটি অভিযান পরিচালনা করে। অভিযানে দেশীয় পিস্তল অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের সদস্য মোঃ মুন্না মিয়া এবং শাহিন মিয়া উরফে দানা মিয়াকে আটক করা হয়। মুন্না মিয়া মৌলভীবাজার জেলার রাজনগর থানার করিমপুর গ্রামের মনু মিয়ার ছেলে এবং শাহীন মিয়া ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসরিনগর থানার ফান্দাউক গ্রামের তায়েব মিয়ার ছেলে। অভিযানের সময় তাদের সাথে থাকা আরও ১৪ থেকে ১৫ জন ডাকাত দৌড়ে পালিয়ে যায়। পলাতকদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

তিনি জানান আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে। অস্ত্র আইনে ১টি মামলা এবং ডাকাতীর প্রস্তুুতি আইনে ১টি মামলা সহ মোট ২টি মামলা দায়ের করা হয়েছে। আদালতের মাধ্যমে আটক ডাকাত দলের দুই সদস্যকে কারাগারে পাঠানো হয়েছে।

 

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ সংবাদ মৌলভীবাজার
Theme Customized BY Songbad Moulvibazar
error: Content is protected !!