1. admin@songbadmoulvibazar.com : admin :
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১০:৪০ পূর্বাহ্ন

৪ হাজার ৫শ পরিবারকে খাদ্য সামগ্রী দিয়েছে জেলা পরিষদ

সংবাদ মৌলভীবাজার ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ১৫ মে, ২০২০

করোনা পরিস্থিতি মোকাবিলা ও পবিত্র রমজান উপলক্ষে মৌলভীবাজার জেলা পরিষদ দুস্থ ও অসহায় পরিবারকে খাদ্য সামগ্রী দিয়েছে।

জেলা পরিষদ মৌলভীবাজার এর এডিপি তহবিল হতে জেলা পরিষদের ১৫ টি ওয়ার্ডের সাড়ে চার হাজার দুস্থ ও অসহায় পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী – ৫ কেজি চাল, ১ কেজি চিনি, ১ লিঃ তৈল, ১ কেজি আটা, ৫০০ গ্রাম সুজি, ২ প্যাকেট সেমাই ও একটি সাবান বিতরণ করা হয়।

বৃহস্পতিবার দুপুরে মৌলভীবাজার জেলা পরিষদ চত্তরে জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমানের সভাপতিত্বে দুস্থ ও অসহায় মানুষদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ।

এ সময় আরো উপস্থিত ছিলেন সংরক্ষতি আসনের সংসদ সদস্য সৈয়দা জোহুরা আলাউদ্দিন, জেলা পরিষদ প্রধান নির্বাহী কর্মকর্তা খোদেজা খাতুন, জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক মিছবাহুর রহমান, জেলা রেড ক্রিসেন্ট সোসাইটি সাধারণ সম্পাদক আজমল হোসেন,উপজেলা আওয়ামীলীগ সভাপতি আকবর আলী, জেলা যুবলীগ সভাপতি নাহিদ আহমদসহ জেলা পরিষদের সদস্য, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

করোনা পরিস্থিতিতে এর আগে জেলা পরিষদ নিজস্ব অর্থায়নে ৫ হাজার পরিবারকে ত্রান ও ৭শত কৃষি পরিবারকে কৃষি সহায়তা দিয়েছে। প্রানঘাতী করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলা করতে আর্তমানবতার সেবায় জীবনের ঝুঁকি নিয়ে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ সংবাদ মৌলভীবাজার
Theme Customized BY Songbad Moulvibazar
error: Content is protected !!