1. songbadmoulvibazar@gmail.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন

সীমান্তদিয়ে ভারত থেকে ফেরার পথে নারী-পুরুষ আটক

কুলাউড়া প্রতিবেদক
  • আপডেট সময় : রবিবার, ১৪ আগস্ট, ২০২২

মৌলভীবাজারের কুলাউড়ার আলীনগর সীমান্ত দিয়ে বিনা পাসপোর্টে ভারত থেকে অবৈধভাবে ফেরার পথে ১২ নারী-পুরুষ বাংলাদেশি নাগরিককে আটক করেছে পুলিশ।

কুলাউড়া থানার ওসি (তদন্ত) মো: আমিনুল ইসলামের নেতৃত্বে, এএসআই মো:তাজুল ইসলামসহ একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে পৃথিমপাশা ইউনিয়নের রাজাপুর ব্রীজের নিচ থেকে তাদেরকে আটক করে।

আটককৃতরা হলেন, বাগেরহাট জেলার মৃত বাবুল শেখের ছেলে রুবেল মিয়া (২৪), মৃত আক্কেল আলী হাওলাদারের ছেলে চাঁন মিয়া (৫৭), মৃত মন্তাজ উদ্দিনের ছেলে মো: আলী আকবর (৬০), মৃত নেছার উদ্দিন শেখের মেয়ে নাছিমা বেগম (৩২), রহিম মিস্ত্রির মেয়ে ফারজানা আক্তার (১৮), মৃত ছত্তার হাওলাদারের মেয়ে পুতুল বেগম (৪০), পিরোজপুরের সেলিম ফকিরের মেয়ে লাভনী আক্তার (২২), বারেক ফরাজির ছেলে সুহেল ফরাজি (৩০), মৃত শহিদুল ইসলামের ছেলে মেহেদী হাসান শাকিব (২২) ও আব্দুল আজিজ শেখের মেয়ে নাছিমা বেগম (৩৬), কুলাউড়ার পৃথিমপাশা ইউনিয়নের ধলিয়া গ্রামের রাশিদ আলীর ছেলে তাজুল ইসলাম (২৭) এবং সালিকা গ্রামের আশব আলীর ছেলে শামীম আহমদ (২০)।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুছ ছালেক বলেন, রোহিঙ্গা সন্দেহে গোপন সংবাদের ভিত্তিতে ওই ১২ বাংলাদেশী নাগরিককে আটক করা হয়। তারা বিনা পাসপোর্টে অবৈধভাবে সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশ করে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পাসপোর্ট আইনে নিয়মিত মামলা রুজু করে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

 

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ সংবাদ মৌলভীবাজার
Theme Customized BY Songbad Moulvibazar
error: Content is protected !!