1. admin@songbadmoulvibazar.com : admin :
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৪:৪২ অপরাহ্ন

শোকাবহ আগষ্ট উপলক্ষে দরিদ্রদের পৌরসভার খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : বুধবার, ৩১ আগস্ট, ২০২২

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদাত বার্ষিকী ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব সহ ১৫ আগস্টের সকল শহীদদের স্মরণে শোকের মাস আগস্ট উপলক্ষে মৌলভীবাজার পৌরসভার মাসব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে পৌর এলাকার গরীব, অসহায় দরিদ্র পরিবারের মাঝে পৌরসভার পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (৩১ আগস্ট ) বিকেলে শহরের পৌরজনমিলন কেন্দ্রে ২৪০ জন দরিদ্র অসহায়,গরীব জনসাধারনের মাঝে এ খাদ্য সমাগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর প্রতিটি প্যাকেটে ছিলো চাল, পেয়াজ, আলো ও ডাল।

পৌর সভার মেয়র মো: ফজলুর রহমান এর সভাপতিত্বে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট বিভাগীয় কমিশনার ড.মুহাম্মদ মোশাররফ হোসেন। বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজারের জেলা প্রশাসক মীর নাহিদ আহসান ও জেলা পরিষদ প্রশাসক আলহাজ্ব মিছবাহুর রহমান।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পৌরসভার কাউন্সিলর আসাদ হোসেন মক্কু, পৌরসভার নির্বাহী প্রকৌশলী সৈয়দ নকীবুর রহমান, সহকারি প্রকৌশলী আমিনুল ইসলাম, হিসাব রক্ষক উজ্জ্বল চন্দ্র দেব, সহকারী হিসাব রক্ষক শর্মিলা দেব, এ.কে.এম নুরুজ্জামান ও পৌরসভার অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

 

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ সংবাদ মৌলভীবাজার
Theme Customized BY Songbad Moulvibazar
error: Content is protected !!