1. admin@songbadmoulvibazar.com : admin :
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৪:০৭ পূর্বাহ্ন

শুদ্ধাচার পুরস্কার পেলেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান।

সংবাদ মৌলভীবাজার ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ২৬ জুন, ২০২১

পেশাগত দায়িত্বপালনের পাশাপাশি বহুমুখী উন্নয়ন পরিকল্পনা ও বিভিন্ন সৃজনশীল কর্মকান্ড বাস্তবায়নের জন্য শুদ্ধাচার পুরস্কার-২০২০-২১ অর্জন করেছেন সিলেট বিভাগের শ্রেষ্ঠ জেলা প্রশাসক মীর নাহিদ আহসান।

শুক্রবার (২৫ জুন) সিলেট বিভাগীয় কমিশনারের কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে জেলা প্রশাসক মীর নাহিদ আহসানকে শুদ্ধাচার পুরস্কার তুলে দেন বিভাগীয় কমিশনার মো. খলিলুর রহমান ।

এ সময় অতিরিক্ত বিভাগীয় কমিশনার ও কমিশনারের কার্যালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মৌলভীবাজার জেলায় ২০২০ সালের (৫জুলাই) জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে দায়িত্ব নেন মুন্সিগঞ্জ জেলার কৃতি সন্তান ২২তম বিসিএস (প্রশাসন) ক্যাডার ব্যাচের কর্মকর্তা মীর নাহিদ আহসান। আগামী মাসেই মৌলভীবাজারে যোগদানের এক বছর পূর্ণ হবে তাঁর।

দায়িত্ব নেওয়ার পর এই এক বছরের মধ্যে মুক্তিযুদ্ধের চেতনায় দেশাত্মবোধের তাগিদে মৌলভীবাজার জেলার উন্নয়নে পেশাগত দায়িত্বের পাশাপাশি বহুমুখী সৃজনশীল ও কার্যকরী কর্মসূচি বাস্তবায়ন করেন তিনি। তার নেতৃত্বে চলমান করোনাভাইরাস সংক্রমণ মোকাবেলায় সাফল্যের সঙ্গে নানামুখী কার্যকরী কর্মসূচি বাস্তবায়ন করে আসছে জেলা ও উপজেলা প্রশাসনসহ সংশ্লিষ্ট বিভিন্ন দপ্তর।

জেলা প্রশাসক মীর নাহিদ আহসান শুদ্ধাচার পুরস্কার প্রাপ্তিতে বলেন ‘এ স্বীকৃতির জন্য আমি সরকার প্রধান মাননীয় প্রধানমন্ত্রী কে ধন্যবাদ জানাই ’। সিলেট বিভাগীয় কমিশনার মো. খলিলুর রহমান ও তার সকল সহকর্মীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেন এটি আমার একার কৃতিত্ব নয়, এটি পুরো মৌলভীবাজার জেলা প্রশাসনের কাজের স্বীকৃতি।

এ ধরনের স্বীকৃতি আগামী দিনে আমাদের কাজ করতে আরো বেশি অনুপ্রাণিত করবে, এবং সকলের কর্মস্পৃহা আরো বাড়িয়ে দিবে।

উল্লেখ্য গত ১০ জুন সিলেট বিভাগীয় কমিশনারের কার্যালয়ের এক অফিস আদেশে পুরস্কারপ্রাপ্তদের মধ্যে সিলেট বিভাগে শ্রেষ্ঠ জেলা প্রশাসক হিসেবে মীর নাহিদ আহসানের নাম প্রকাশ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ সংবাদ মৌলভীবাজার
Theme Customized BY Songbad Moulvibazar
error: Content is protected !!