1. admin@songbadmoulvibazar.com : admin :
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৬:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশব্যাপী গণগ্রেফতারের প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভ মিছিল কোয়াবের কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হলেন মৌলভীবাজারের এলিন প্রবাসীদের বৈধ পথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান জেলা প্রশাসকের আধুনিক শহর ও সড়ক ভাবনা নিয়ে পৌরসভা-পুলিশের সুধী সমাবেশ মহলাল স্কুল কমিটি নিয়ে মামলা, প্রধান শিক্ষকের বিরুদ্ধে পকেট কমিটি গঠনের অভিযোগ সিলেটে গণসমাবেশ সফলে জেলা বিএনপির মতবিনিময় প্রধানমন্ত্রীর সহায়তা পেয়ে সচ্ছল জীবনের স্বপ্ন দেখছেন তাঁরা ১১ জন হালকা কুয়াশা: প্রকৃতিতে শীতের আমেজ জেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা নেতার ভোটে নেতা নির্বাচন কাল:প্রতিদ্বন্দ্বিতা কেবল সদস্য পদে

তারেক জিয়া প্রতারকঃযুবলীগ তামাক খাবে কি ? মৌলভীবাজার সম্মেলনে পরশ-নানক

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : সোমবার, ১০ অক্টোবর, ২০২২

তারেক জিয়া একজন প্রতারক রাজনীতীবিদ। বিএনপির জন্য কঠিন বাস্তবতা হল, সে আন্দোলনের নামে বিএনপির নেতাকর্মীদের সাথেই প্রতারণা করছে, টাকার বিনিময়ে একাধিক নমিনেশন বিক্রী করে সে বিদেশে পালিয়ে গেছে সেই টাকা নিয়ে। সোমবার (১০ অক্টোবর ২০২২) দুপুরে মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে বাংলাদেশ আওয়ামী যুবলীগ মৌলভীবাজার জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ এই কথা বলেন। আর সম্মানিত অতিথির বক্তব্যে মীর্জা ফখরুলকে হুশিয়ারি দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেন, পুলিশের উপর হামলা করলে যুবলীগ বসে বসে কি তামাক খাবে। লাঠিশুটা ছেড়ে গণতন্ত্রের চর্চা করার জন্য তিনি বিএনপিকে পরামর্শ দেন।

সম্মেলনে যুবলীগের চেয়ারম্যান আরও বলেন, তারেক জিয়া মুচলেকা দিয়ে গত ১৪ বছর ধরে বিদেশে পালিয়ে আছে, নীজে সম্পদের পাহাড়ে বসে আন্দোলনের ঘোষণা দেবেন? আর সেই আন্দোলনে প্রাণ দেবে আমার দেশের তরুণরা, এতো বোকা ভাবেন এ দেশের জনগণকে। সাধারণ জনগণকে নিয়ে খেলার চেষ্টা করবেন না। আপনার মতো কাপুরুষ,পলাতকের ডাকে জনগণ সাড়া দেবেনা।

জেলা যুবলীগের কর্মীদের উদ্দেশ্যে শেখ পরশ বলেন, নিজেদের মধ্যে গ্রুপিং করা বন্ধ করুন, নিজের ভাইয়ের পেছনে না লেগে নীজ দেশের শত্রুদের চিহ্নিত করুণ, দলের সাংগঠনিক কার্যক্রম আর গতিশীল করতে কাজ করুন।

সম্মেলনে যুবলীগের সাধারণ সম্পাদক মো: মাইনুল হোসেন খান নিখিল দলের নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, বিএনপির সাথে আত্মীয়তা কিংবা বন্ধুত্ব কোন সম্পর্কই রাখার কোন সুযোগ নেই কেননা বিএনপি হল কাল সাপ, সুযোগ পেলেই তারা ছোঁবল মারবে।

এর আগে সকাল ১২টায় জাতীয় সংগীত,দলীয় পতাকা উত্তোলন ও শান্তির প্রতীক পায়রা এবং বেলুন উড়িয়ে মৌলভীবাজার জেলা যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনের শুভ উদ্বোধন করা হয়।

জেলা যুবলীগের সভাপতি নাহিদ আহমদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউর রহমান সুমন এর সঞ্চালনায় অনুষ্ঠানে আর বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, সংসদ সদস্য উপাধ্যক্ষ মো: আব্দুস শহীদ, মৌলভীবাজার তিন আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি নেছার আহমদ, সংরক্ষিত আসনের সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিনি, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, যুবলীগের কেন্দ্রীয় নেতা রফিকুল আলম জোয়ারদার সৈকত, যুবলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম, অধ্যাপক ড. মো. রেজাউল কবির, পৌর মেয়র মো: ফজলুর রহমান,উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: কামাল হোসেন ও যুবলীগের উপ-মহিলা বিষয়ক সম্পাদক সৈয়দা সানজিদা শারমীন।

সম্মেলনে মৌলভীবাজার জেলার সাত উপজেলার যুবলীগ,ছাএলীগ ও আওয়ামীলীগের তৃণমূলের নেতা-কর্মীরা যোগদেন।

পাঁচ বছর আগে ২০১৭ সালের ৪ মে মৌলভীবাজার জেলা যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল, সেই সম্মেলনে নাহিদ আহমদকে সভাপতি এবং সৈয়দ রেজাউর রহমান সুমনকে সাধারণ সম্পাদক করে  ১০১ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। সেই কমিটির মেয়াদ ছিল তিন বছর। এ বার জেলা যুবলীগের শীর্ষ দুই পদ সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন কমপক্ষে ২১ জন নেতা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ সংবাদ মৌলভীবাজার
Theme Customized BY Songbad Moulvibazar
error: Content is protected !!