1. songbadmoulvibazar@gmail.com : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন

কোয়াবের কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হলেন মৌলভীবাজারের এলিন

সংবাদ মৌলভীবাজার ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০২২

ক্যাবল অপারেটর অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ – কোয়াব এর কেন্দ্রীয় দ্বি-বার্ষিক নির্বাচনে (২০২২-২০২৪) মৌলভীবাজারের ক্যাবল সিস্টেম (এমসিএস) এর চেয়ারম্যান ও ক্যাবল নেটওয়ার্কের (এমসিএন) ব্যাবস্থপনা পরিচালক শওকত হাসান খান এলিন নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন।

মামলাসহ নানা প্রতিবন্ধকতায় কোয়াবের নির্বাচন দীর্ঘ ১৬ বছর পর অনুষ্টিত হয় শনিবার সকাল দশটায় রাজধানীর গুলশানের শুটিং ক্লাবে। ৩৩টি সদস্য পদে ভোট গ্রহণ শুরু হয়ে চলে বিকেল ৪টা পর্যন্ত। ভোট শেষে স্বয়ংক্রিয় পদ্ধতিতে সফটওয়্যারের মাধ্যমে ভোট গণনা করা হয়। এতে ৩৩টি পদের মধ্যে ৩৩টিতেই বিজয়ী হয়ে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা পেয়েছে সম্মিলিত পরিষদ।

নির্বাচনে ৩৩ পরিচালক পদের বিপরীতে লড়েছেন ৪৭জন প্রার্থী। রাজধানীসহ সারাদেশের ৭২৬ জন ভোটারের মধ্যে নির্বাচনে ভোট দিয়েছেন ৬৪৭ জন। তার মধ্যে মৌলভীবাজারের ক্যাবল সিস্টেম (এমসিএস) এর চেয়ারম্যান ও ক্যাবল নেটওয়ার্কের (এমসিএন) ব্যাবস্থপনা পরিচালক শওকত হাসান খান এলিন ৫৬০ ভোট পেয়ে নির্বাহী সদস্য নির্বাচিত হন।

তিনি নির্বাচিত হওয়ার পর তাকে ফুল দিয়ে ভরণ করে মৌলভীবাজারের এমসিএস পরিবার। মঙ্গলবার সকালে মৌলভীবাজার ক্যাবল সিস্টেম (এমসিএস)-এর হল রুমে শওকত হাসান খান এলিন কে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান মৌলভীবাজার ক্যাবল নেটওয়ার্ক (এমসিএন) এর চেয়ারম্যান ও জেলা পরিষদের সদস্য হাসান আহমেদ জাবেদ, এমসিএস পরিচালক ও আমতৈল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রানা খান শাহীন, রায়হান আহমদ, প্রতিষ্ঠানটির অন্যান্য পরিচালক এবং কর্মকর্তা-কর্মচারীরা। অভিনন্দন জানিয়েছেন বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ও শুভাকাঙ্ক্ষীরা।

 

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ সংবাদ মৌলভীবাজার
Theme Customized BY Songbad Moulvibazar
error: Content is protected !!