1. songbadmoulvibazar@gmail.com : admin :
শনিবার, ০৯ ডিসেম্বর ২০২৩, ০১:৪৭ পূর্বাহ্ন

২৭৫ জন দরিদ্র, ছিন্নমূল মানুষদের শীত বস্ত্র দিল আলোর পথে

বিশেষ প্রতিবেদক, মৌলভীবাজার
  • আপডেট সময় : সোমবার, ২৬ ডিসেম্বর, ২০২২

মৌলভীবাজারে আলোর পথে সামাজিক সংগঠন এর পক্ষ দরিদ্র, ছিন্নমূল মানুষের মাঝে শীত বস্ত্র বিতরন করা হয়েছে। সোমবার (২৬ ডিসেম্বর) দুপুরে কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে সংগঠনরে পক্ষ থেকে ২৭৫ জন দরিদ্র, ছিন্নমূল মানুষের হাতে এসব শীত বস্ত্র তুলে দেয়া হয়।

শীত বস্ত্র বিতরনে উপস্থিত ছিলেন আলোর পথে সংগঠন এর সভাপতি মো: দিলু মিয়া, সিনিয়র সহ সভাপতি ৬ নং একাটুনা ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার জুনেদ আহমদ চৌধুরী, সংগঠনের উপদেষ্টা ও বাংলা টিভির মৌলভীবাজার জেলা প্রতিনিধি আলী হোসেন রাজন, সাধারন সম্পাদক মো:শিপন আহমদ, মো: আলামিন, জনি আহমদ,হায়দার আলী,ফাহিম খান ও মোঃ আব্দুল গফুর। এতে প্রবাস থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সংযুক্ত হন সংগঠন এর সহ সভাপতি শাহ এমরান ও যুগ্ন সাধারন সম্পাদক শিব্বির বারি।

এসময় আযোজকরা বলেন দরিদ্র ও ছিন্নমূল মানুষের জন্য শীতকাল বড় কষ্টের। শীতকাল এলেই দরিদ্র অসহায় মানুষ শীতে জবুথবু হয়ে যায়। খাবারের চেয়েও তাদের শীত নিবারণ অতীব প্রয়োজন হয়ে পড়ে। ফলে অসহায় ও হতদরিদ্রদের কষ্ট কেবল বেড়েই যায়। অনেক সময় দেখা যায় কেবল শীতে গরম কাপড়ের অভাবে ফুটপাতে যারা থাকেন তাদের কেউ কেউ মারাও যান। তাই শীতের কবল থেকে তাদের রক্ষা করা এবং সামর্থ্যের ভিত্তিতে সাহায্য-সহযোগিতার হাত প্রসারিত করা সরকারের পাশাপাশি প্রত্যেক নাগরিকের দায়িত্ব।

 

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ সংবাদ মৌলভীবাজার
Theme Customized BY Songbad Moulvibazar
error: Content is protected !!