1. admin@songbadmoulvibazar.com : admin :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
শ্রীমঙ্গলে তাপমাত্রা ৫.৬ ডিগ্রি : হিমেল হাওয়ায় স্থবির জনজীবন মেয়র ফজলুর রহমান উন্মুক্ত দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন সাংবাদিকদের সাথে সদর থানার ওসির মতবিনিময় হজরত সৈয়দ শাহ মোস্তফার ৬৮২তম ওরস মোবারক রাজনগরের সংসদীয় আসন,গ্যাস ও পৌরসভার দাবীতে মতবিনিময় মসজিদের মাইক ফেসবুক ও ইউটিউব ব্যবহারে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করুন : ধর্ম প্রতিমন্ত্রী ২৭৫ জন দরিদ্র, ছিন্নমূল মানুষদের শীত বস্ত্র দিল আলোর পথে জাতীয় গ্রন্থকেন্দ্রের আয়োজনে চলছে ৮দিনব্যাপী জেলা বইমেলা বিএনপির ১০দফা দাবী বাস্তবায়ন ও সিনিয়র নেতৃবৃন্দের মুক্তির দাবীতে গণমিছিল রাজনগর আওয়ামীলীগের সদ্য ঘোষিত কমিটি প্রত্যাখান করে নতুন কমিটি গঠনের দাবি

জাতীয় গ্রন্থকেন্দ্রের আয়োজনে চলছে ৮দিনব্যাপী জেলা বইমেলা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২

মৌলভীবাজারে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির সহযোগিতায় জাতীয় গ্রন্থকেন্দ্রের আয়োজনে শুরু হয়েছে “মৌলভীবাজার জেলা বইমেলা”। জেলা প্রশাসনের বাস্তবায়নে মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ৮দিনব্যাপী চলবে এ বইমেলা।

উৎসবমূখর পরিবেশে ৮দিনের এই বইমেলা এখন সাহিত্যপ্রেমীদের পদচারণায় মুখর হয়ে উঠছে। মেলায় চলছে বইয়ের বেচাকেনা। মেলা চলবে আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত। মেলায় রয়েছে দেশ-বিদেশের বিভিন্ন লেখকের বইয়ের স্টল। যা প্রতিদিন বিকেল ৩টা থেকে শুরু হয়ে চলে রাত ৮টা পর্যন্ত।

শনিবার (২৪ ডিসেম্বর) বিকেলে এ বই মেলার উদ্বোধন করা হয়। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ জাহিদ আখতার এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ সরকারি কর্ম কমিশন,সরকারের সাবেক সচিব ও সদস্য কবি আসাদ মান্নান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় গ্রন্থকেন্দ্রের পরিচালক কবি মিনার মনসুর, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোসা: শাহিনা আক্তার, সৃজনশীল সাহিত্য স্ট্যান্ডিং কমিটির সদস্য সচিব মো: গফুর হোসেন ও মৌলভীবাজার জেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ ফজলুর রহমান।

উদ্বোধনী অনুষ্ঠানে কবি আসাদ মান্নান বলেন, মৌলভীবাজারে এত বড় পরিসরে এমন বইমেলা প্রতি বছর হওয়া উচিত। তাতে কবি-সাহিত্যিকদের মধ্যে ভাবের আদানপ্রদানের সুযোগ সৃষ্টি হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ সংবাদ মৌলভীবাজার
Theme Customized BY Songbad Moulvibazar
error: Content is protected !!