1. songbadmoulvibazar@gmail.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:০৬ পূর্বাহ্ন

মেয়র ফজলুর রহমান ব্যাডমিন্টন টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ব্রাদার্স একাটুনা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : শুক্রবার, ৩ ফেব্রুয়ারি, ২০২৩

ব্যাডমিন্টন খেলা এখনো বাংলাদেশের মৌসুমী খেলা হিসেবেই পরিগণিত। তার কারণ মূলত শীতের মৌসুমেই এই খেলার ধুম পড়ে সাড়া বাংলাদেশে। বিশেষ করে শীতে রাত নেমে আসার পরই বৈদ্যুতিক আলোর ঝলকানিতে কেট আর ফেদারের শব্দে মুখরিত থাকে প্রায় প্রতিটি গ্রামঅঞ্চল। আর পাড়া-মহল্লায়ও পাল্লা দিয়ে চলে এ ব্যাডমিন্টন খেলা। তাই এ সময়কে বিবেচনায় নিয়ে মৌলভীবাজারের ক্রীড়াপ্রেমী মেয়র এবারই প্রথম মৌলভীবাজারে ৩২টি দলের অংশগ্রহণে পৌরসভার উদ্যোগে আয়োজন করেন মাসব্যাপী মেয়র ফজলুর রহমান উন্মুক্ত দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২৩।

শুক্রবার রাতে শহরের হাফিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গেনে এই টুর্নামেন্টটির জমকালো উৎসবমুখর পরিবেশে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ফাইনালে ব্রাদার্স একাটুনা – ইনাতগঞ্জ ফাইটার্সকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

পরে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ও সভাপতি চ্যাম্পিয়ন জুটির হাতে একটি মোটরচাইকেল আর রানার্স জুটির হাতে একটি রেফ্রিজারেটর পুরস্কার তুলেদেন।

ফাইনাল ম্যাচের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পৌরসভার মেয়র মো: ফজলুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার তিন আসনের সংসদ সদস্য নেছার আহমদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান মিছবাহুর রহমান ও বড়লেখা পৌরসভার মেয়র আবু ইমাম মোঃ কামরান চৌধুরী।

এসময় প্রধান অতিথি সংসদ সদস্য নেছার আহমদ বলেন, মৌলভীবজারে এ ধরনের আয়োজন সত্যি প্রশংসনীয়। তরুণ প্রজন্ম যত বেশি খেলাধুলায় ব্যস্ত থাকবে মাদকের গ্রাস থেকে ততবেশি মুক্ত থাকবে, ভবিষ্যতে এ ধরনের আয়োজন নিয়ে সামনে আশারও পরামর্শ দেন তিনি।

ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আয়োজক কমিটির নেতৃবৃন্দ,পৌরসভার কাউন্সিলরবৃন্দ এবং বিভিন্ন শ্রেণী-পেশার দর্শক।

গত ১৯ জানুয়ারি রাতে মৌলভীবাজারে মাসব্যাপী এই টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

 

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ সংবাদ মৌলভীবাজার
Theme Customized BY Songbad Moulvibazar
error: Content is protected !!