1. songbadmoulvibazar@gmail.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:০১ পূর্বাহ্ন

ওয়ারেন্টভুক্ত আসামি শাকিল গ্রেফতার

বিশেষ প্রতিবেদক, মৌলভীবাজার
  • আপডেট সময় : সোমবার, ১ মে, ২০২৩

মাদক সেবন ও বিক্রি, পলাতক এবং ওয়ারেন্টভুক্ত আসামি শাকিল খান কে গ্রেফতার করেছে মৌলভীবাজার মডেল থানা পুলিশ। শাকিল মৌলভীবাজার শহরের কোর্ট রোডে অবস্থিত ভান্ডারী ষ্টোরের লিটন খান ভান্ডারীর ছেলে। সে দীর্ঘদিন ধরে মাদক বিক্রি ও সেবন করে আসছে।

মৌলভীবাজার সদর মডেল থানা সুত্রে জানা যায়, রাতে এসআই মাহবুবুল আলম ও  এএসআই রেজাউলসহ পুলিশের একটি দল পলাতক, ওয়ারেন্টভুক্ত আসামি শাকিল খানকে গ্রেফতারের বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানে গতকাল রাত ২ টার দিকে সদর উপজেলার আমতৈল ইউনিয়নের কদুপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এদিকে শাকিলকে গ্রেফতারে স্বস্তি ফিরেছে জনমনে। নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় বাসিন্দারা জানান, শাকিল শুধু মাদক সেবন বা বিক্রিই করে না,সে যুব সমাজকেও নষ্ট করছে,এর আগেও তাকে পুলিশ গ্রেফতার করেছিল,কিন্তু থানায় নেবার সময় সে হাতকড়া পড়া অবস্থায় পালিয়ে যায়। তার জন্য এলাকায় সাধারন মানুষ অতিষ্ঠ হয়ে পড়েছে । তবে এবার তাকে গ্রেফতারে স্বস্তিতে রয়েছেন তারা।

তারা বলেন এলাকায় শাকিলের ভয়ে কেউ কথা বলতে চায়না, কারণ সেতো জামিনে আবার বেরিয়ে আসবে। তবে সরকার চাইলেই এসব মাদক ব্যাবসা বন্ধ করতে পারে, এরকম মাদক সেবনকারী ও ব্যবসায়ীদের বিরুদ্ধে পুলিশের আরও অভিযানের আহ্বাণ জানান তারা।

 

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ সংবাদ মৌলভীবাজার
Theme Customized BY Songbad Moulvibazar
error: Content is protected !!