1. admin@songbadmoulvibazar.com : admin :
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১১:৪৮ পূর্বাহ্ন

শোক দিবসে লেডিস ক্লাবের শ্রদ্ধা নিবেদন ও মাস্ক বিতরণ

সংবাদ মৌলভীবাজার ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ১৬ আগস্ট, ২০২০

জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা নিবেদন করেছে মৌলভীবাজার লেডিস ক্লাব।

 

আজ বিকেলে কেন্দ্রীয় শহীদ মিনারের পাশে স্থাপিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে ক্লাবের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন মৌলভীবাজার লেডিস ক্লাব এর সভাপতি কবিতা ইয়াসমীন ও ক্লাবের অন্যান্য সদস্যরা। শ্রদ্ধা নিবেদন শেষে লেডিস ক্লাবের পক্ষ থেকে করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে পথচারী, পরিবহনের চালক ও সাধারন যাত্রীদের মধ্যে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়।
এরপর লেডিস ক্লাব এর সভাপতি কবিতা ইয়াসমীন এর সভাপতিত্বে জাতির পিতার জীবন ও কর্ম নিয়ে সার্কিট হাউস এর মুন হলে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সহকারী কমিশনার সানজিদা রহমানের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব ও শিক্ষা) মল্লিকা দে, অতিরিক্ত জেলা মেজিস্ট্রেট তানিয়া সুলতানা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এর সহধর্মীনি স্বপ্ন কানিজ ফাতেমা ও সহকারী কমিশনার আসমা-উল-হুসনা।
সভায় ক্লাবের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।এসময় কবিতা ইয়াসমীন বলেন বঙ্গবন্ধুর আদর্শকে ধারন করে মৌলভীবাজার লেডিস ক্লাবের কর্মকান্ড পরিচালিত হবে, সুস্থ বিনোদন চর্চার মাধ্যমে লেডিস ক্লাব জেলার সাংস্কৃতিক ঐতিহ্য রক্ষার  ক্ষেত্রেও সচেষ্ট থাকবে।
তিনি বলেন শান্ত শহর মৌলভীবাজারের সকলের মাঝে প্রিয় প্রাঙ্গণ হিসেবে কাজ করবে লেডিস ক্লাব। আনন্দ বিনোদনের কেন্দ্র হিসেবেই শুধু নয়, ক্লাবটি নানাবিধ সামাজিক ও সাংস্কৃতিক কর্মকান্ডের সাথে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ সংবাদ মৌলভীবাজার
Theme Customized BY Songbad Moulvibazar
error: Content is protected !!