1. songbadmoulvibazar@gmail.com : admin :
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন

খালেদা জিয়া জেলের বাইরে আছেন রাষ্ট্রের আদেশে : এটর্নি জেনারেল

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : সোমবার, ২৬ জুন, ২০২৩

এটর্নি জেনারেল এ এম আমিন উদ্দিন বলেছেন, বেগম খালেদা জিয়া জেলখানার বাইরে আছেন রাষ্ট্রের নির্বাহী আদেশে-আদালতের আদেশে নয়। তিনি আরও বলেছেন, বেগম খালেদা জিয়া কখনওই আদালতে আসেননি। তার জামিন আদেশ খারিজ হয়ে গেছে। যেহেতু তার পক্ষ থেকে একটি লিভ পিটিশন করা হয়েছে তাই তার আইনজীবীদেরকেই এর শুনানি করতে হবে; কিন্তু তারা তা করছেননা। রোববার (২৫ জুন) রাতে মৌলভীবাজার শহরের পৌর জনমিলন কেন্দ্রে নগরবাসীর পক্ষ থেকে তাকে সংবর্ধনা দেয় মৌলভীবাজার পৌরসভা। সেখানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এটর্নি জেনারেল এ কথা বলেন।

পৌরসভার মেয়র মো: ফজলুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত নাগরিক সংবর্ধনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান মিসবাহুর রহমান, জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট রমা কান্ত দাশ গুপ্ত, সদর উপজেলার চেয়ারম্যান মো: কামাল হোসেন, বড়লেখা পৌরসভার মেয়র আবুল ইমাম মোঃ কামরান চৌধূরী ও কমলগঞ্জ পৌরসভার মেয়র জুয়েল আহমদ।

এ সময় এ এম আমিন উদ্দিন বলেন, আগামী নির্বাচনে আবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নির্বাচিত করলে দেশ আর অনেক দূর এগিয়ে যাবে, নবীন আইনজীবীদের উদ্দেশে তিনি বলেন, প্রতিভা থাকার পরও তারা জেলার বাইরে যেতে চাননা। জেলার বাইরে নিজেদের অবস্থান তৈরি করার জন্য তিনি তাদের পরামর্শ দেন।

মৌলভীবাজার তথা সিলেট বিভাগের কৃতি সন্তান বাংলাদেশ সরকারের এটর্নি জেনারেল এ এম আমিন উদ্দিন বিচার বিভাগের উন্নয়নে ভূমিকা রাখছেন উল্লেখ করে তিনি আগামীদিনে আর সফলকাম হবেন সেই প্রত্যাশা ব্যক্ত করে নাগরিক সংবর্ধনায় জেলার রাজনৈতিক, আইনজীবী ও পেশাজীবী সংগঠনের নেতারা বক্তব্য দেন।

অনুষ্ঠানে পৌরসভার পক্ষ থেকে এটর্নি জেনারেলকে ক্রেস্ট ও উপহার প্রদান করেন মেয়র ও কাউন্সিলররা। সংবর্ধনা অনুষ্ঠানে পৌরসভার নাগরিকবৃন্দ, কাউন্সিলরবৃন্দ ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ সংবাদ মৌলভীবাজার
Theme Customized BY Songbad Moulvibazar
error: Content is protected !!