1. songbadmoulvibazar@gmail.com : admin :
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০২:৪২ অপরাহ্ন

জাতীয় পার্টির নির্বাচনী কার্যালয়ে হামলার ঘটনায় ৩ জন গ্রেফতার

সংবাদ মৌলভীবাজার ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩

মৌলভীবাজার শহরের বড়হাট এলাকায় গত ২১ ডিসেম্বর (বৃহস্প্রতিবার) রাতে জাতীয় পার্টির নির্বাচনী কার্যালয়ে হামলার ঘটনায় জড়িত এজাহার নামীয় তিন আসামিকে গ্রেফতার করা হয়েছে। এদের ‘রাজনৈতিক পরিচয়’ নেই বলছে পুলিশ। শুক্রবার বিকেলে মৌলভীবাজার সদর মডেল থানার দুটি দল বিশেষ অভিযান পরিচালনা করে এই তিন জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন- মৌলভীবাজার সদর থানাধীন বড়হাট এলাকার মৃত আরিছ মিয়ার ছেলে আলীম মিয়া(৩৩), বড়কাপন এলাকার তাহের উল্লাহর ছেলে সাহেল মিয়া(২৮) এবং কাজীরগাঁও এলাকার মৃত ফারুক মিয়ার ছেলে রাজন মিয়া রাজু(৩৫)।

মৌলভীবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম নজরুল প্রেসব্রিফিংয়ে জানান, গ্রেফতারকৃত তিন আসামির কোন রাজনৈতিক পরিচয় পাওয়া যায়নি। এই তিন জনের বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। প্রধান আসামি আলীম এবং রাজু পূর্বে জাতীয় পার্টির প্রার্থী আলতাফুর রহমানের প্রতিষ্ঠানে চাকরি করতো। সে সময় আলতাফুর রহমানের সাথে তার ব্যক্তিগত সর্ম্পকের অবনতি ঘটে। সেই সূত্রপাতে গত ২১ ডিসেম্বর রাতে আলীম তার সহযোগি সাহেল ও রাজনকে সাথে নিয়ে আলতাফুর রহমানের সাথে কথা বলতে জাতীয় পার্টির নির্বাচনী কার্যালয়ে যায়, সেখানে বেলায়েত আলী জুয়েল এর সাথে চেয়ারে বসা ও সিনিয়র-জুনিয়র, সম্মান দেওয়া না দেওয়ার বিষয়কে কেন্দ্র করে কথা-কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষে ছুরিখাঘাতে বেলায়েত আলী জুয়েলের পেটে কাটা জখম হয় এবং তাতে ১০ টি সেলাই লাগে। এছাড়া খালেদ চৌধুরী এবং আলতাফুর রহমানের ছেলে হানিফ ইবনে আলতাফ আহত হন। এই হামলার সাথে কোন রাজনৈতিক দলের সংশ্লিষ্টতা এখন পর্যন্ত পাওয়া যায়নি। তবে তদন্তপূর্বক ঘটনার সাথে জড়িত কেউ থাকলে তাকেও আইনের আওতায় আনা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

এই ঘটনায় গ্রেফতারকৃত প্রধান তিন আসামিসহ অজ্ঞাতনামা আর আট-দশ জনকে অভিযুক্ত করে জাতীয় পার্টির প্রার্থী আলতাফুর রহমানের স্ত্রী বাদী হয়ে মৌলভীবাজার সদর মডেল থানায় মামলা নং -১৮/৩৪১ একটি অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের প্রেক্ষিতে মামলাটি রুজু করে সদর থানার এসআই শিপু কুমার দাসকে মামলার তদন্তকারী অফিসার হিসেবে দায়িত্ব দেওয়া হয়।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার রাত ১০ টার দিকে মৌলভীবাজার শহরে জাতীয় পার্টির প্রার্থী আলতাফুর রহমানের নির্বাচনী কার্যালয়ে এক অতর্কিত হামলা হয়, হামলায় কার্যালয়ের ভেতরে থাকা ৫ জন আহত হন। আহতদের উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। সে সময় নৌকার সমর্থকরা এ হামলা চালিয়েছে বলে আহতরা দাবি করেন।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ সংবাদ মৌলভীবাজার
Theme Customized BY Songbad Moulvibazar
error: Content is protected !!