1. admin@songbadmoulvibazar.com : admin :
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৯:৪৫ পূর্বাহ্ন

প্রথম করোনা টিকা নিলেন নেছার আহমদ এম.পি

সংবাদ মৌলভীবাজার ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ৭ ফেব্রুয়ারি, ২০২১

মৌলভীবাজারে কোভিড-১৯ করোনা ভাইরাস প্রতিরোধে করোনা টিকাদান কর্মসূচি শুরু হয়েছে।

রোববার (৭ ফেব্রুয়ারি ) সকাল ১১ টায় মৌলভীবাজার ২৫০ শয্যা সদর হাসপাতালে মৌলভীবাজার তিন আসনের সংসদ সদস্য নেছার আহমদ এই কর্মসূচির উদ্বোধন করে, নিজে প্রথম টিকা গ্রহন করেন।

 

এরপড় জেলা প্রশাসক মীর নাহীদ আহসান, পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, সিভিল সার্জন ডাঃ চৌধুরী জালাল উদ্দিন মুর্শেদ, পৌর মেয়র মো: ফজলুর রহমান, প্রেসক্লাব সভাপতি এম.এ সালাম, মুক্তিযোদ্ধা কমান্ডার সহ স্ব্যাস্থ্যকর্মী, শিক্ষক ও দায়িত্বশীল বেশ কয়েকজন কর্মকর্তা টিকা নেন। দায়িত্বশীলদের টিকাগ্রহণের পরে অগ্রাধিকারভাবে তালিকাভুক্তরাও এ টিকা পাবেন।

 

জেলা সিভিলসার্জন জানান, এ পর্যন্ত মৌলভীবাজার জেলায় কেরোনা টিকা গ্রহন করতে নিবন্ধন করেছেন ৫ হাজার ৭ শত ৫৪ জন। জেলায় ৬০ হাজার ডোজ করোনা টিকা এসেছে, আর এডি সিরিঞ্জ এসেছে ৬৪৮০০ টি। প্রথম পর্যায়ে জেলার ৩০ হাজার মানুষকে এ টিকা দেয়া হবে, আজ মৌলভীবাজার জেলায় টিকা নেবেন মোট ৮১৬জন।

 

এদের মধ্যে মৌলভীবাজার ২৫০শয্যা হাসপাতালে টিকা গ্রহন করবেন ২৯৭ জন, রাজনগরে ৫০জন, কুলাউড়ায় ৩৯জন, বড়লেখা-১০০জন, শ্রীমঙ্গলে ২০০জন, জুড়ী ৩০ জন এবং কমলগঞ্জ ১০০জন। করোনা টিকা প্রদানের জন্য সদর হাসপাতালে ৮টি বুথ ও প্রতিটি উপজেলায় ৩টি করে বুথ খোলা হয়েছে । প্রতিটি বুথে দুজন স্বাস্থ্যকর্মী ও চারজন স্বেচ্ছাসেবী কাজ করেেছন। আজ যারা টিকা নেবেন তাদের চার সপ্তাহ পর ২য় ডোজ দেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ সংবাদ মৌলভীবাজার
Theme Customized BY Songbad Moulvibazar
error: Content is protected !!