1. admin@songbadmoulvibazar.com : admin :
বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ১১:০২ অপরাহ্ন

সাংবাদিকদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময়

সংবাদ মৌলভীবাজার ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০

মৌলভীবাজার প্রেসক্লাবের প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন এ জেলার নবাগত জেলা প্রশাসক মীর নাহিদ আহসান। মঙ্গলবার (৭ জুলাই) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) মো: মামুনুর রশীদ এর সঞ্চালনায় নবাগত জেলা প্রশাসক মীর নাহিদ আহসান বলেন চায়ের দেশ মৌলভীবাজারের মানুষের উন্নয়নের জন্য কাজ করতে চাই।

এ জেলা ক্রীড়া, সংস্কৃতি ও শিক্ষার দিক থেকে অন্যান্য জেলার চাইতে কিছুটা পিছিয়ে রয়েছে, তবে প্রাকৃতিক সৌন্দর্য্যরে লীলাভূমি পর্যটনখ্যাত এ জেলায় অনেক সম্ভাবনাও রয়েছে। তিনি বলেন সমস্যা থাকবেই, তবে সমস্যাগুলো আমরা সকলে মিলে একসাথে মোকাবেলা করবো। সকল কার্যাবলি সম্পন্ন করতে তিনি সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। জেলা প্রশাসক মীর নাহিদ আহসান আরও বলেন, নতুন জায়গা হিসেবে আমার কাজে ভুল হতে পারে। তবে সেই ভুল নিয়ে আমার সাথে কথা বলে শুধরে দিলে আমি কৃতজ্ঞ হবো। তিনি সাংবাদিকদের বলেন, আপনারা এই জেলার জন্য যা কল্যাণকর তা নিয়ে লিখুন। আমাদের কাজে আপনাদের সহযোগিতা একান্ত প্রয়োজন।

 

 

জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মীর নাহিদ আহসান মৌলভীবাজারকে নতুনভাবে গড়ার প্রত্যয় ব্যক্ত করে বলেন, মৌলভীবাজার জেলায় অনেক কিছু করার সুযোগ আছে,বিশেষ করে চা-শ্রমিক, পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জন্য।  এ জেলার সার্বিক উন্নয়ন ও সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন তিনি।

এসময় সভায় মৌলভীবাজার জেলার পর্যটন শিল্প, কোভিড-১৯ মহামারী মোকাবেলা, কেন্দ্রীয় শহীদ মিনার ও জেলা শিশু পার্কের সংস্কার,হাওর উন্নয়ন, চিকিৎসা ব্যবস্থা সহ জেলার সম্ভাবনা ও সমস্যার বিভিন্ন দিক তোলে ধরে বক্তব্য রাখেন মৌলভীবাজার প্রেসক্লাবের সভাপতি এম.এ.সালাম, সাধারণ সম্পাদক পান্না দত্ত, সরওয়ার আহমদ, বকসী ইকবাল আহমদ, বাংলাভিশন টিভির জেলা প্রতিনিধি সৈয়দ হুমায়েদ আলী শাহীন, ইত্তেফাকের জেলা প্রতিনিধি নজরুল ইসলাম মুহিব, দেশটিভির জেলা প্রতিনিধি সালেহ এলাহী কুটি, মাছরাঙা টিভির জেলা প্রতিনিধি ফেরদৌস আহমদ, একাত্তর টিভির জেলা প্রতিনিধি আহমেদ ফারুক মিল্লাদ, প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এ.এস.কাঁকন, যমুনা টিভির জেলা প্রতিনিধি আফরোজ আহমদ ও একুশে টিভির জেলা প্রতিনিধি বিকুল চক্রবর্তী।

মতবিনিময় সভায় আর উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মল্লিকা দে, অতিরিক্তি জেলা ম্যাজিস্ট্রেট তানিয়া সুলতানা, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ রফিকুল ইসলাম ও অর্ণব মালাকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ সংবাদ মৌলভীবাজার
Theme Customized BY Songbad Moulvibazar
error: Content is protected !!