1. songbadmoulvibazar@gmail.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন

এনটিভির বর্ষপূর্তিতে মাস্ক ও চারা বিতরণ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : শনিবার, ৩ জুলাই, ২০২১

মৌলভীবাজারে করোনা পরিস্থিতির কারণে এনটিভির ১৯ বছরে পদার্পণ অনুষ্ঠান পালনে এবছরও ভিন্নতা যোগ হলো। প্রতি বছর ব্যাপক সাজসজ্জ্বা, র‌্যালী, আলোচনা সভা ও কেক কাটার মধ্যেদিয়ে বর্ষপূর্তি উদযাপন করা হলেও এবছর তার উল্টো চিত্র। ভিন্ন আয়োজনে অন্যরকম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। স্বাস্থ্য বিধি মেনে মৌলভীবাজার শহরের পশ্চিমবাজার এলাকায় পুলিশ বক্স প্রাঙ্গনে মাস্ক ও ফলজ বৃক্ষের চারা বিতরণ করা হয়।

শনিবার (৩ জুলাই)  দূপুরে এনটিভির ১৯ বছরে পদার্পণ উপলক্ষে মাস্ক ও ফলজ বৃক্ষের চারা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে শুভেচ্ছা জানান মৌলভীবাজার পৌরসভার মেয়র মোঃ ফজলুর রহমান।

এনটিভির স্টাফ করেসপনডেন্ট এস এম উমেদ আলীর সঞ্চালনায় বর্ষপূর্তিতে শুভেচ্ছা জানান মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সিনিয়র সাংবাদিক বকশী ইকবাল আহমদ, ইলেক্টনিক মিডিয়া জার্ণালিষ্ট এসোসিয়েশন (ইমজা) সভাপতি এ্যাডভোকেট রাধাপদ দেব সজল, সাধারণ সম্পাদক বকসী মিছবাউর রহমান, মৌলভীবাজার সাংবাদিক সমিতির সভাপতি, বাংলাভিশন ও জনকন্ঠ প্রতিনিধি সৈয়দ হুমায়েদ আলী শাহীন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও ডিবিসি নিউজ প্রতিনিধি পান্না দত্ত, এটিএন বাংলার স্টাফ রিপোর্টার সৈয়দ মহসীন পারভেজ, ইত্তেফাক প্রতিনিধি নজরুল ইসলাম মুহিব, মুক্তকথা পত্রিকার সম্পাদক মামুনুর রশিদ মহসীন,

মানব জমিন পত্রিকার স্টাফ রিপোর্টার মু. ইমাদ উদ দীন,মনুবার্তা পত্রিকার সম্পাদক জসিম উদ্দিন, প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ও ভোরের পাতা প্রতিনিধি এ এস কাঁকন,এশিয়া টিভির প্রতিনিধি মাহবুবুর রহমান রাহেল, বাংলাটিভির জেলা প্রতিনিধি আলী হোসেন রাজন, ইটিভি প্রতিনিধি বিকুল চক্রবর্ত্তী, আরটিভি প্রতিনিধি চৌধুরী ভাস্কর হোম,  পৌর কাউন্সিলর সৈয়দ সেলিমুল হক, সংরিক্ষত কাউন্সিলর জাহানারা বেগম, কোভিড ১৯ দাপন-কাপনে নিয়োজিত টিমের সভাপতি এম মুহিবুর রহমান ।

 

 

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক মোঃ আজাদুর রহমান আজাদ, ঢাকা ট্রিবিউন ও বাংলা ট্রিবিউন প্রতিনিধি সাইফুল ইসলাম, দৈনিক নয়া দিগন্ত প্রতিনিধি এম এ রকিব, দৈনিক খবর পত্রের প্রতিনিধি স.ই সরকার জবলু, চ্যানেল আই ক্যামেরাপার্সন জুলফিকার আলী ভুট্ট, পাতাকুড়ির দেশ পত্রিকার স্টাফ রিপোর্টার ও এনটিভির ক্যামেরাপার্সন মঞ্জু চৌধুরী, বিটিভি ক্যামেরাপার্সন মোঃ আমির,দৈনিক নব চেতনা প্রতিনিধি জাকির হোসেন, পাতাকুড়ির দেশ পত্রিকার স্টাফ রিপোর্টার আশরাফ আলী, সাইফুল্লা হাসান সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধি ও সাংস্কৃতিক কর্মীরা ।

 

পরে প্রধান অতিথি ও গনমাধ্যম কর্মীরা প্রায় ২ হাজার সার্জিক্যাল মাস্ক শহরের পশ্চিমবাজার, পাতাকুঁড়ি এলাকা, শমসেরনগর রোড, চৌমহনা এলাকাসহ শহরের বিভিন্ন স্থানে পথচারী, বিভিন্ন যান বাহনের চালক ও দিনমজুরদের মধ্যে বিতরণ করেন।  এর আগে পৃথক ভাবে উন্নত জাতের ফলজবৃক্ষের চারা মাল্টা, বিভিন্ন জাতের আম ও শরিফা গাছের চারা বিতরণ করা হয়।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ সংবাদ মৌলভীবাজার
Theme Customized BY Songbad Moulvibazar
error: Content is protected !!