1. songbadmoulvibazar@gmail.com : admin :
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন

মৌলভীবাজার হাসপাতালে ৫০টি অক্সিজেন সিলিন্ডার দিল আবুল খায়ের গ্রুপ

সংবাদ মৌলভীবাজার ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৫ মে, ২০২১

মৌলভীবাজারে বেড়েছে প্রাণঘাতি করোনাভাইরাসের বিস্তার, এ জেলায় ক্রমশ বাড়ছে করোনা রোগীর সংখ্যা। এমন পরিস্থিতিতে মৌলভীবাজারের জেলা প্রশাসকের অনুরোধে অগ্রণী ব্যাংক ব্যবস্থাপক শামসুল ইসলামের সহযোগিতায় ২৫০ শয্যা সদর হাসপাতালকে ৫০টি অক্সিজেন সিলিন্ডার দিয়েছে আবুল খায়ের গ্রæপ। বৃহস্পতিবার দুপুরে আনুষ্ঠানিকভাবে সদর হাসপাতালের তও¦াবধায়ক ডাঃ পার্থ সারথী দত্ত কানুনগো এর কাছে সিলিন্ডারগুলো হস্তান্তর করেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান ও পৌরসভার মেয়র মো: ফজলুর রহমান।

এসময় জেলা প্রশাসক বলেন, করোনা পরিস্থিতি আবারো খারাপের দিকে যাওয়ার পরিপ্রেক্ষিতে এবং রোগীর সংখ্যা বেড়ে যাওয়াতে আমাদের আশঙ্কা ছিল অক্সিজেনের একটা ঘাটতি দেখা দিতে পাড়ে, তাই  আমরা ব্যাক্তিগত উদ্যোগে আবুল খায়ের গ্রুপকে অনুরোধ করি কিছু অক্সিজেন সিলিন্ডার হাসপাতালকে দেয়ার জন্য, বিশটি ছোট ও এিশটি বড় সাইজের মোট ৫০টি অক্সিজেন সিলিন্ডার আমরা হাসপাতালের তত্ত্বাবধায়কের কাছে হস্তান্তর করলাম। তিনি বলেন এই কঠিন সময়ে আবুল খায়ের গ্রুপ রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার দিয়েছে, যা রোগীদের জন্য খুব উপকার হবে। একজন রোগী অক্সিজেনের জন্য যে কষ্ট পায় তা খুবই দুর্বিসহ। করোনার শুরুতে গত বছরও এই প্রতিষ্ঠানটি সদর হাসাপাতালকে অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছিলো। আমাদের পক্ষ থেকে তাদেরকে ধন্যবাদ জানাই।

অক্সিজেন সিলিন্ডারগুলো গ্রহণের পর সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ পার্থ সারথী দত্ত কানুনগো বলেন, বর্তমানে হাসপাতালে শ্বাসকষ্টের রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার খুব দরকার হচ্ছে। এই সিলিন্ডারগুলো করোনা আক্রান্ত রোগী ছাড়াও যেসব রোগী শ্বাসকষ্টে ভূগছেন সেসব রোগীদের প্রয়োজন মেটাবে। এ সময়  উপস্থিত ছিলেন আবুল খায়ের গ্রুপ এর আঞ্চলিক ব্যবস্থাপক মো: আলাউদ্দিন ও হাসপাতালের কর্মকর্তাবৃন্দ।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ সংবাদ মৌলভীবাজার
Theme Customized BY Songbad Moulvibazar
error: Content is protected !!