1. admin@songbadmoulvibazar.com : admin :
বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৯:১৮ অপরাহ্ন

করোনায় চলে গেলেন আইনজীবী কানিজ রেহনুমা

বড়লেখা প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ১৪ জুলাই, ২০২১

সুপ্রিমকোর্টের আইনজীবী অ্যাডভোকেট কানিজ রেহনুমা আহমেদ ভাষা করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

বুধবার (১৪ জুলাই) ভোরে সিলেটের মাউন্ট এডোরা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

কানিজ রেহনুমার  স্বামী ইউএনও খন্দকার মুদাচ্ছির বিন আলী মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন।

কানিজ রেহনুমা অন্তঃসত্ত্বা ছিলেন। তিনি সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলার বর্তমান পিপি অ্যাডভোকেট শাহানা রাব্বানীর মেয়ে। কানিজ রেহনুমার স্বামী মৌলভীবাজারের বড়লেখা উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) খন্দকার মুদাচ্ছির বিন আলী।

পারিবাকি সুত্রে জানা গেছে, এডভোকেট কানিজ রেহনুমা অন্তঃসত্ত্বা ও করোনা পজেটিভ ছিলেন, তাঁর অবস্থার অবনতি হওয়ায় গত ৭ জুলাই তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শারীরিক অবস্থার অবনতি ঘটলে বুধবার ভোরে চিসিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

 

এদিকে কানিজ রেহনুমা ভাষার অকাল মৃত্যুতে বিভিন্ন মহলে শোকের ছায়া নেমে আসে। মরহুমার বিদেহী আত্মার মাফফেরাত কামনা করে তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও শোক প্রকাশ করেছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন এমপি, মৌলভীবাজারের জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, সাবেক উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সিরাজ উদ্দিন, পৌরসভার মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী ও তাঁর সহকর্মীরা।

 

 

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ সংবাদ মৌলভীবাজার
Theme Customized BY Songbad Moulvibazar
error: Content is protected !!