1. admin@songbadmoulvibazar.com : admin :
বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ১০:৫৫ অপরাহ্ন

কর্মহীন শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : বুধবার, ১৪ জুলাই, ২০২১

চলমান লকডাউনে কর্মহীন হয়ে পড়া মৌলভীবাজারের পাঁচশত শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (১৪ জুলাই) দুপুরে মৌলভীবাজার জেলা স্টেডিয়ামে সামাজিক দূরত্ব বজায় রেখে আনুষ্ঠানিকভাবে এসব উপহার সামগ্রী তাদের মাঝে তুলে দেওয়া হয়।

জেলা প্রশাসনের আয়োজনে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ, জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান ও জেলা প্রশাসনের কর্মকর্তারা।

জেলা প্রশাসন সূত্র জানায়, এবারের লকডাউনে জেলার সহস্রাধিক কর্মহীন অসহায়দের মাঝে ক্রমান্বয়ে প্রধানমন্ত্রীর খাদ্য উপহার সামগ্রী বিতরণ করা হচ্ছে। এদিন পাঁচশত জনের মাঝে এ উপহার সামগ্রী বিতরণ করা হয়,  এর মধ্যে রয়েছেন তিনশত জন পরিবহণ শ্রমিক,  একশত জন মৎস্যজীবী ও একশত জন নির্মাণ শ্রমিক। উপহার সামগ্রী হিসেবে প্রত্যেককে দেওয়া হয় ১০ কেজি চাল ও ৫০০ টাকা সমমূল্যের ডাল, পেঁয়াজ, আলুসহ অন্যান্য খাদ্যসামগ্রী।

খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে সংসদ সদস্য নেছার আহমদ এমপি বলেন, মহামারি করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে সরকার কঠোর লকডাউন ঘোষণা করেছে,  এ সময়টাতে নিম্ন আয়ের মানুষের উপার্জন কমে গেছে। তাদের কথা চিন্তা করে প্রধানানমন্ত্রী পর্যায়ক্রমে সবার মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণের ব্যবস্থা করেছেন।

প্রসঙ্গত মৌলভীবাজারে গত ৮ জুলাই একই স্থানে ৫শত কর্মহীন ও দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী বিতরণ করে জেলা প্রশাসন। এছাড়াও জেলার ৫টি পৌরসভা ও ৬৭টি ইউনিয়ন পরিষদে জনপ্রতিনিধিদের মাধ্যমে প্রধানানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ সংবাদ মৌলভীবাজার
Theme Customized BY Songbad Moulvibazar
error: Content is protected !!