1. songbadmoulvibazar@gmail.com : admin :
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন

অসহায় মানুষের পাশে যুবলীগ সাধারণ সম্পাদক সুমন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১

করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে সরকার ঘোষিত লকডাউনে বিভিন্নকর্মপ্রতিষ্ঠান, ব্যবসাপ্রতিষ্ঠান, ও দোকানপাট বন্ধ রয়েছে। এ সময়টাতে বিপাকে রয়েছে নিম্ন আয়ের মানুষ। এসব অসহায় মানুষের পাশে সরকারের পাশপাশি ব্যক্তি উদ্যোগে খাদ্য সহায়তা নিয়ে এগিয়ে আসেন মৌলভীবাজারের জেলা যুবলীগ সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউর রহমান সুমন।

বৃহস্প্রতিবার (১৫জুলাই) দুপুরে মৌলভীবাজার জেলা স্টেডিয়ামে সামাজিক দূরত্ব বজায় রেখে জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউর রহমান সুমন ও তার পরিবারের উদ্যোগে শহরের রিকশা চালক, মানুষের বাসায় কাজ করা গৃহকর্মী, ঠেলা ও ভ্যান চালক, কর্মহীন দিনমজুর প্রায় ৪শত অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রীর প্রতিটি প্যাকেটে ছিল ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি মসুর ডাল ও ১ লিটার তৈল।

এসময় যুবলীগের সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউর রহমান সুমন বলেন,  আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এর নির্দেশে মৌলভীবাজার জেলা যুবলীগ অসহায় মানুষের পাশে রয়েছে,  সরকারের নির্দেশনা মেনে খাদ্য সামগ্রী বিতরণ করেছি,  করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ও সংকটকালীন সময়ে সবচেয়ে বেশি বিপদে রয়েছে কর্মহীন মানুষ, আমার এ সহেযাগিতা কিছুটা হলেও তাদের দূর্ভোগ লাগব হবে বলে আশা করছি। তিনি বলেন সরকারের পাশাপাশি এভাবে বেসরকারি উদ্যোগে বিত্তবানরা এগিয়ে আসলে নিম্ন আয়ের মানুষেরা উপকৃত হবেন।

খাদ্য সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি নেছার আহমদ, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিসবাহুর রহমান, পৌরসভার মেয়র মো. ফজলুর রহমান, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রাধা পদ দেব সজল, জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক সৈয়দ সেলিম হক, ছাত্রলীগের সভাপতি আমিরুল হোসেন চৌধুরী ও সাধারণ সম্পাদক মাহবুব আলমসহ যুবলীগের অন্যান্য নেতা-কর্মিবৃন্দ।

 

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ সংবাদ মৌলভীবাজার
Theme Customized BY Songbad Moulvibazar
error: Content is protected !!