1. songbadmoulvibazar@gmail.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:২৯ পূর্বাহ্ন

করোনামুক্ত হলেন মীর নাহিদ আহসান ও তাঁর পরিবার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : রবিবার, ১ আগস্ট, ২০২১
জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, তাঁর স্ত্রী ও দুই সন্তান, মৌলভীবাজার।

কোভিড-১৯ পরীক্ষার ফলাফলে ৫ জুলাই স্বপরিবারে পজিটিভ এসেছিল মৌলভীবাজারের জেলা প্রশাসক মীর নাহিদ আহসানের। দীর্ঘদিন করোনা ভাইরাসে আক্রান্ত থাকার পর শঙ্কা কাটিয়ে সুস্থ হয়ে উঠেছেন তিনি। রোববার (১ আগস্ট) বিকেলে নিজেই তার ও পরিবারের সুস্থতার কথা মুঠোফোনে নিশ্চিত করেছেন।

মৌলভীবাজার জেলায় করোনাভাইরাসের প্রকোপ দিনদিন আশঙ্কাজনক হারে বাড়ছে। এই দুঃসময়ে সরকার ঘোষিত চলমান লকডাউনের কঠোর বিধি-নিষেধ প্রতিপালন নিশ্চিত করতে মানুষের জন্য মাঠে কাজ করতে গিয়ে জেলা প্রশাসক নিজেও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন।

বেশ কিছুদিন আইসোলেশন শেষে ৩১ জুলাই তার পরীক্ষায় রেজাল্ট এসেছে নেগেটিভ। তার স্ত্রী এবং দুই সন্তান ছেলে-মেয়ে এই ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। তাদের রেজাল্টও নেগেটিভ এসেছে।

স্বপরিবারে সুস্থতার খবর জেলা প্রশাসক জানিয়ে বলেন ‘আলহামদুলিল্লাহ, আমি আমার স্ত্রী ও দুই সন্তান টেস্টে সবার নেগেটিভ এসেছে। আমরা করোনা পরীক্ষার জন্য (৩১ জুলাই) নমুনা দিলে রিপোর্ট নেগেটিভ আসে। আল্লাহ আপনাদেরকেও হেফাজত করুন। তিনি বলেন, সবার ভালোবাসা আর শুভ কামনা আমাদের এই সময়ের মধ্যে দিয়ে বেরিয়ে আসতে সাহায্য করেছে। তাঁর সুস্থতার জন্য যারা মহান সৃষ্টিকর্তার কাছে দোয়া ও প্রার্থনা করেছেন তিনি তাদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

প্রসঙ্গত গত মাসের ৫ জুলাই পরিবারের অন্য ৩ সদস্য সহ করোনা পজেটিভ আসে জেলা প্রশাসক মীর নাহিদ আহসানের, চিকিৎসা শেষে সর্বশেষ কোভিড-১৯ পরীক্ষায় স্বপরিবারে করোনাভাইরাস মুক্ত হলেন ২২তম বিসিএস (প্রশাসন) ক্যাডার ব্যাচের কর্মকর্তা মুন্সিগঞ্জ জেলার কৃতি সন্তান মৌলভীবাজার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মীর নাহিদ আহসান।

 

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ সংবাদ মৌলভীবাজার
Theme Customized BY Songbad Moulvibazar
error: Content is protected !!